Coronavirus

কর্নাটকের মুখ্যমন্ত্রীর পর বিরোধী দলনেতা, করোনা আক্রান্ত সিদ্দারামাইয়া

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২০ ১১:০২
Share:

সিদ্দারামাইয়ার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ। —ফাইল চিত্র

রবিবার আক্রান্ত হয়েছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী। বি এস ইয়েদুরাপ্পার দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছিলেন বিরোধী দলনেতা সিদ্দারামাইয়া। এ বার কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া নিজেই করোনা আক্রান্ত। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের স্বাস্থ্যপরীক্ষা ও প্রয়োজনীয় সতর্কতা নেওয়ার আর্জি জানিয়েছেন কংগ্রেস নেতা।

Advertisement

করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর টুইটারে ইয়েদুরাপ্পা লিখেছেন, ‘‘আমার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আগাম সতর্কতা হিসেবে চিকিৎসকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হয়েছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের অনুরোধ করছি স্বাস্থ্যপরীক্ষা করান এবং নিভৃতবাসে যান।’’

রবিবার রাতে কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। তার পর তাঁর উদ্দেশে সিদ্দারামাইয়া টুইট করেছিলেন, ‘‘প্রার্থনা করছি মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠে ফের জনসাধারণের জন্য কাজ করবেন।’’ এ বার তিনি নিজেও করোনা আক্রান্ত হলেন। তবে জানা গিয়েছে, দুই শিবিরের দুই নেতাই মোটামুটি সুস্থ আছেন। বড় কোনও জটিলতা নেই।

Advertisement

আরও পড়ুন: ভাল আছেন শাহ, প্রশ্ন বেসরকারি হাসপাতালে কেন

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত ৫৩, শয্যা বাড়ছে

অন্য দিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীও করোনা আক্রান্ত। তাঁরও কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল রবিবার। তার পর টুইটারে অমিত শাহ লিখেছিলেন, ‘‘প্রাথমিক লক্ষণ থাকায় টেস্ট করিয়ে ছিলাম এবং রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ভাল আছি। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভর্তি হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন