Assam

Assam: সরকারি কর্মী নিয়োগের পরীক্ষায় টোকাটুকি আটকাতে চার ঘণ্টা বন্ধ ইন্টারনেট পরিষেবা

সরকারি কর্মী নিয়োগের পরীক্ষায় টোকাটুকি বন্ধ করতে কড়া পদক্ষেপ করল অসম সরকার। পরীক্ষার সময় চার ঘণ্টা বন্ধ রাখা হল ইন্টারনেট পরিষেবা।

Advertisement

সংবাদ সংস্থা

দিসপুর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৭:১২
Share:

নিয়োগ পরীক্ষায় টোকাটুকি বন্ধ করতে কড়া ব্যবস্থা নিল সরকার।

অসমে সরকারি পদে কর্মী নিয়োগের পরীক্ষা হল রবিবার। টোকাটুকি বন্ধ করতে পরীক্ষা চলাকালীন চার ঘণ্টা বন্ধ থাকল মোবাইল ইন্টারনেট পরিষেবা। রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে, যে সব জেলায় পরীক্ষা কেন্দ্র রয়েছে, সেখানে বন্ধ থাকল পরিষেবা।

Advertisement

অসম সরকারের বিভিন্ন পদে ২৭ হাজার কর্মী নিয়োগ করা হবে। পরীক্ষায় বসছেন ১৪ লক্ষ পড়ুয়া। অসম সরকারের তরফে জানানো হয়েছে, পরীক্ষা কেন্দ্রে মোতায়েন করা হয়েছিল কড়া নিরাপত্তা। ওই এলাকায় ১৪৪ ধারা জারি ছিল। পরীক্ষার্থী এবং পরীক্ষককে মোবাইল নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি। গোটা পরীক্ষাপর্বটি ভিডিয়ো করে রাখার নির্দেশ দেওয়া হয়েছে কেন্দ্রের ইন-চার্জকে।

পরীক্ষার আগে ডেপুটি কমিশনার এবং অন্য আধিকারিকদের সঙ্গে ভিডিয়ো কলে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। কড়া নিরাপত্তার মধ্যে অবাধে পরীক্ষা করানোর নির্দেশ দেন তিনি। অসম সরকারের তৃতীয় এবং চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগের প্রথম দফার পরীক্ষা ছিল রবিবার। পরের দফার পরীক্ষা হবে ২৮ অগস্ট এবং ১১ সেপ্টেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন