Supreme Court of India

করোনা আক্রান্ত সুপ্রিম কোর্টের ৪ বিচারপতি, হাসপাতালে ভর্তি ১

বিচারপতিরা ছাড়াও শীর্ষ আদালতের নানা অংশের কর্মীদের মধ্যো করোনা সংক্রমণ প্রতি দিনই ছড়িয়ে প়ড়ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ০৯:২০
Share:

ফাইল চিত্র

করোনা আক্রান্ত সুপ্রিম কোর্টের ৪ বিচারপতি। এঁদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর। তিনি দিল্লির এমসে ভর্তি। সূত্রের খবর, সোমবার পর্যন্ত এই বিচারপতিরা আদালতের কাজকর্মে অংশ নিয়েছিলেন। সেই কারণেই আশঙ্কা, আক্রান্তদের মাধ্যমে সংক্রমিত হতে পারেন আরও কয়েক জন।

Advertisement

বিচারপতিরা ছাড়াও শীর্ষ আদালতের নানা অংশের কর্মীদের মধ্যো করোনা সংক্রমণ প্রতি দিনই ছড়িয়ে প়ড়ছে। প্রতি দিনই আক্রান্তের খোঁজ মিলছে। গত সপ্তাহেই বিচারপতি এম আর শাহ জানিয়েছিলেন, তাঁর বাসভবনের সমস্ত কর্মী করোনায় সংক্রমিত হয়েছেন। এই মাসের শুরুতে শীর্ষ আদালতের ৪০ জন কর্মীর করোনায় সংক্রমিত হওয়ার খবর পাওয়া গিয়েছিল।

গত ১৩ এপ্রিল শীর্ষ আদালতের পক্ষ থেকে একটি নোটিস জারি করে বলা হয়, বিভিন্ন দফতরের কর্মীরা প্রয়োজন মতো বাড়ি থেকে কাজ করতে পারবেন। যদি নির্দিষ্ট দিনে তাঁদের আদালতে আসার একান্তই প্রয়োজন না থাকে, তা হলে তাঁরা বাড়ি থেকেই সবটা নিয়ন্ত্রণ করতে পারবেন। পাশাপাশি বলা হয়, কোনও কর্মীর যদি করোনা উপসর্গ ধরা পড়ে, তা হলে তাঁদের অবিলম্বে অফিসে জানাতে হবে এবং সাহায্য করতে হবে যাতে কন্ট্যাক্ট ট্রেসিং করা সম্ভব হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন