Man Stabbed to Death by Gay Partner

মাঝরাস্তায় সমকামী সঙ্গীর উপর চাকু নিয়ে হামলা, কুপিয়ে কুপিয়ে খুন! কী কারণ, খুঁজছে পুলিশ

পুণের একটি বি-স্কুলে বিবিএ পড়তেন তরুণ। অন্য এক তরুণের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। সেই তরুণই বিবিএ পড়ুয়াকে মাঝরাস্তায় চাকু দিয়ে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পুণে শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১০:৩৭
Share:

— প্রতীকী ছবি।

দু’জনেই একে অপরের সঙ্গে প্রণয়ের সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কের মর্মান্তিক পরিণতি। মাঝরাস্তায় সঙ্গীকে ছুরি দিয়ে কুপিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে চাঞ্চল্য মহারাষ্ট্রের পুণেতে। পুলিশ অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে। জানা গিয়েছে, মৃত যুবক পুণের একটি বি-স্কুলে বিবিএ পড়তেন। তাঁর সঙ্গীও একই সঙ্গে পড়াশোনা করতেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুণের বাঘৌলিতে একটি ছাত্রাবাসে থেকে বিবিএ পড়তেন ২১ বছরের ওই তরুণ। আরও এক যুবকের সঙ্গে তিনি সমকামী সম্পর্কে ছিলেন। এই সম্পর্ক নিয়েই সম্ভবত দু’জনের মধ্যে সমস্যা হয়েছিল। তারই পরিণতি রক্তারক্তি, খুন। জানা গিয়েছে, বাঘৌলির বাকোরি রোড দিয়ে হেঁটে যাচ্ছিলেন ২১ বছরের বিবিএ ছাত্র। আচমকাই পিছন থেকে তাঁর সঙ্গী এসে ছুরি মারেন তাঁকে। রক্ত ঝরতে থাকে। চিৎকার করে ওঠেন সঙ্গী। কিন্তু সঙ্গীর পরিত্রাহি চিৎকারেও মন গলেনি। বার বার ছুরি দিয়ে কোপাতে থাকেন সঙ্গীকে। এক সময় মাটিতে পড়ে যান পড়ুয়া। রক্তে ভেসে যায় এলাকা। তা দেখে সেখান থেকে চম্পট দেন অভিযুক্ত।

সেই সময় এক ব্যক্তি গাড়ি নিয়ে ওই পথ দিয়ে আসছিলেন। তিনি ঘটনা দেখে ছুটে আসেন। দ্রুত রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়া বিবিএ পড়ুয়াকে গাড়িতে তুলে হাসপাতালের পথে রওনা দেন। পথে আহত তরুণ তাঁকে জানান, তাঁর সঙ্গীই তাঁকে খুন করার চেষ্টা করেছেন। হামলাকারীর নামও ওই ব্যক্তিকে জানান তরুণ। কিন্তু হাসপাতালে পৌঁছলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

ঘটনায় এফআইআর রুজু করে তদন্তে নেমেছে পুণে পুলিশ। লোনিকান্ড থানার এক আধিকারিক বলেন, ‘‘হামলাকারী মৃত্যু নিশ্চিত হওয়ার পরেই এলাকা ছেড়ে পালিয়ে যান। এক ব্যক্তি সেই পথে আসছিলেন। তিনি গোটা ঘটনা নিজের চোখে দেখেছেন। তিনিই গুরুতর আহত অবস্থায় তরুণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পথে আহত তরুণ তাঁকে হামলাকারীর নাম জানান। আমরা খুব দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করার ব্যাপারে আশাবাদী।’’ পুলিশের প্রাথমিক অনুমান, সম্পর্কে টানাপড়েনের জেরেই এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন