India

Ghaziabad: জন্মদিনের পার্টিতে ডেকে মাদক মেশানো পানীয় খাইয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার তিন যুবক

রবিবার ওই তরুণী একটি জন্মদিনের পার্টিতে যান। অভিযোগ, এই পার্টিতে এক যুবক তাঁকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে একটি ঘরে ডেকে নিয়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১২:১৬
Share:

প্রতীকী ছবি।

জন্মদিনের পার্টিতে ডেকে ১৯ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। ওই তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা মাদক মিশ্রিত পানীয় খাইয়ে এই তরুণীকে ধর্ষণ করেছেন। গাজিয়াবাদের মোদী নগরে রবিবার এই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী একটি বেসরকারি সংস্থায় কর্মরত। রবিবার তিনি একটি জন্মদিনের পার্টিতে যান। অভিযোগ, এই পার্টিতে এক যুবক তাঁকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে একটি ঘরে ডেকে নিয়ে যান। এর পর ওই যুবক এবং তাঁর দুই বন্ধু ওই তরুণীকে ধর্ষণ করেন। জ্ঞান ফেরার পর অভিযুক্তদের আটকানোর চেষ্টা করলে তাঁকে মারধর করা হয় বলেও ওই তরুণী পুলিশের কাছে অভিযোগে জানিয়েছেন। পাশাপাশি এই ঘটনার কথা জানালে ওই তরুণীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই তরুণী বাড়ি ফিরে সমস্ত বিষয়টি জানান। এর পর সোমবার, নির্যাতিতা তরুণী এবং তাঁর বাবা মোদী নগর থানায় গিয়ে ওই তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Advertisement

তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হলে চিকিৎসকরা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেখর, কৃষ্ণ এবং অর্জুন নামে চিহ্নিত তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন