Madhya Pradesh Crime

১৩ বছরের কিশোরীকে নিগ্রহ! অভিযুক্ত বিজেপি কর্মীর বাড়ি ঘিরল জনতা, জ্বালিয়ে দিল গাড়ি

ঘটনাটি মধ্যপ্রদেশের। অভিযুক্ত বিজেপির সক্রিয় কর্মী। কিশোরীকে ফাঁকা বাড়িতে ডেকে তিনি নির্যাতন করেন বলে অভিযোগ। তা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ০৮:৫৮
Share:

১৩ বছরের কিশোরীকে নিগ্রহের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল বিজেপি কর্মীর বিরুদ্ধে। অভিযুক্ত পলাতক। তাঁকে খুঁজছে পুলিশ। গত সোমবার রাতে এই অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকে এলাকায় ওই বিজেপি কর্মীর গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের বেতুল জেলার। অভিযুক্তের নাম রমেশ গুলহান। তিনি বিজেপির সদস্য এবং সক্রিয় কর্মী। এক সময় বেতুল পুরসভার পুরপ্রধানের দায়িত্বও সামলেছেন।

অভিযোগ, সোমবার রাতে ওই কিশোরীকে নিজের বাড়িতে ডেকে পাঠান গুলহান। তার পর ফাঁকা বাড়িতে তার উপর চড়াও হন। কিশোরীকে তিনি ধর্ষণ করেন বলে অভিযোগ। এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য কিশোরীকে তিনি হুমকিও দিয়ে রেখেছিলেন। কিন্তু নির্যাতিতা বাড়ি গিয়ে বাবা-মাকে সব কথা জানিয়ে দেয়।

Advertisement

এলাকায় ধর্ষণের অভিযোগ জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অভিযুক্তের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়। মেয়েটির আত্মীয় স্বজন-সহ সেখানে জড়ো হন অন্তত ২০০ প্রতিবেশী। বেতুলের অতিরিক্ত এসপি নীরজ সোনি জানান, বিক্ষোভের মাঝে গুলহান বাড়ির পিছন দিকের দরজা দিয়ে কোনও রকমে পালিয়ে যান। কিন্তু তাঁর গাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

সেই রাতেই থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা-মা। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন