UP Crime News

বাবার সঙ্গে শত্রুতা, বাড়িতে ঢুকে কন্যাকে জ্বালিয়ে দিলেন আট দুষ্কৃতী

উত্তরপ্রদেশে ১৬ বছরের এক কিশোরীকে বাড়িতে ঢুকে গায়ে আগুন দিয়ে খুনের অভিযোগ। পুরনো শত্রুতার জেরে এই হত্যা বলে জানিয়েছেন মৃত কিশোরীর বাবা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ২০:৩৬
Share:

—প্রতীকী চিত্র।

বাবার সঙ্গে পুরনো শত্রুতার জেরে কন্যাকে খুনের অভিযোগ। বাড়িতে ঢুকে কন্যাকে একা পেয়ে পুড়িয়ে মারা হয়েছে। পুলিশের কাছে তেমনটাই জানিয়েছেন মৃতের বাবা। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। তারা জানিয়েছে, এই ঘটনায় আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের অমেঠী এলাকার। মৃত কিশোরীর বয়স ১৬ বছর। ঘটনার দিন সে বাড়িতে একাই ছিল বলে জানিয়েছে পুলিশ। মোট আট জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কিশোরীর বাবা।

অভিযোগ, বাবার সঙ্গে শত্রুতার প্রতিশোধ নিতে কন্যাকে হত্যা করেছেন দুষ্কৃতীরা। ফাঁকা বাড়িতে ঢুকে কিশোরীর গায়ে কেরোসিন ঢেলে তাকে জ্বালিয়ে দেওয়া হয়েছে। আগুনে পুড়েই মৃত্যু হয়েছে তার।

Advertisement

পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, অভিযুক্তদের এক জনের সঙ্গে কিশোরীর বাবার পুরনো শত্রুতা ছিল বলে জানা গিয়েছে। তবে কিশোরী আত্মহত্যা করেছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পুলিশের এসপি সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে আট অভিযুক্তের বিরুদ্ধে খুন-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। তাঁদের খুঁজছে পুলিশ। কী ভাবে কিশোরীর মৃত্যু হল, তা নিশ্চিত করার জন্য দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন