Yash-Nusrat

‘ছেলেকে রেখেই ঘুরতে চলে গেলেন’! যশ-নুসরতের বেড়ানোর ছবি দেখে শুরু সমালোচনা

কোনও না কোনও কারণে তাঁকে নিয়ে সমালোচনা হয়েই থাকে। এ বার যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের ছুটি কাটানোর ছবি দেখে শুরু আলোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৫:৪১
Share:

যশ-নুসরত। ছবি: সংগৃহীত।

সারা বছরের ব্যস্ততার মাঝে কয়েক দিনের বিশ্রাম নিতে সকলেরই মন চায়। আর এই বছরটা এমনিতেও বিভিন্ন টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের। অন্য দিকে তাঁর সঙ্গী যশ দাশগুপ্তও ব্যস্ত ছিলেন তাঁর প্রথম হিন্দি ছবির প্রচার নিয়ে। অন্য দিকে, ফ্ল্যাট-প্রতারণা মামলায়ও নাম জড়িয়েছে নুসরতের। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ইডির অফিসেও যেতে হয়েছিল। সব ঝামেলা মিটে গিয়েছে কি না, এখনই নিশ্চিত করে কিছু বলা যায় না। এই সব বিষয় থেকে কিছু দিনের বিরতি নিয়ে শহর থেকে দূরে যশ এবং নুসরত। ইনস্টাগ্রামে পাওয়া গেল সেই ঝলক। ঠাকুর জলে পড়তেই শহর ছেড়েছেন নায়ক এবং নায়িকা। যত দূর চোখ যায় শুধুই নীল আর নীল।

Advertisement

পুজো কাটতেই মলদ্বীপে বেড়াতে গিয়েছেন যশ, নুসরত। এর মধ্যেই বেশ কিছু ছবি পোস্ট করে ফেলেছেন নায়িকা। নুসরত ছবি পোস্ট করলেই ভরে যায় মন্তব্য। যার মধ্যে অনেক নেতিবাচক মন্তব্যও থাকে। তেমনই নায়িকার মলদ্বীপ ঘোরার ছবি দেখে ধেয়ে এল একের পর এক নেতিবাচক মন্তব্য। শুধু নুসরত নন, ছবি পোস্ট করেছেন যশও। তাঁদের ছবি দেখে সকলের একটাই মন্তব্য, “ছেলেরা কোথায়?” কেউ লিখেছেন, “ছেলেদের সঙ্গে না নিয়েই ঘুরতে চলে গেলেন!” আবার কারও মন্তব্য, “কেন ছেলেদের নিয়ে ঘুরতে যান না আপনারা?” কারও মন্তব্যে কোনও উত্তর দেননি অভিনেতারা।

এই মুহূর্তে যশ মন দিয়েছেন তাঁর মুম্বইয়ের কাজে। নুসরতও যে খুব বেশি কাজ করছেন তেমনটা নয়। আপাতত নায়িকার ঝুলিতে রয়েছে একটি ছবি। নিজেদের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘মেন্টাল’-এ দেখা যাবে নায়িকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন