Murder

ন’বছরের মেয়ের কম্বলে মোড়া দেহ মিলল প্রতিবেশীর বাড়িতে

পরিবার এবং স্থানীয়দের থেকে মেলা তথ্যের ভিত্তিতে মেয়েটির প্রতিবেশী যুবক সানিকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশি জেরায় তিনি মেয়েটিকে খুনের কথা স্বীকার করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আগরা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২১:৪১
Share:

ছবি: প্রতীকী

এক দিন ধরে নিখোঁজ ছিল ৯ বছরের মেয়ে। অবশেষে তার কম্বলে মোড়া দেহ উদ্ধার হল প্রতিবেশীর বাড়িতে। অভিযোগ, প্রতিবেশী যুবককে চুরি করতে দেখে ফেলেছিল মেয়েটি। সে কারণে তাকে গলা টিপে খুন করা হয়। আগরার ঘটনা।

Advertisement

আগরা পুলিশের ডেপুটি কমিশনার বিকাশ কুমার জানিয়েছেন, সোমবার থেকে নিখোঁজ মেয়েটি। তাঁর পরিবার পুলিশকে জানায় যে, বাজারে গিয়ে আর বাড়ি ফেরেনি সে। পুলিশ মেয়েটির খোঁজ শুরু করে। পরিবার এবং স্থানীয়দের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মেয়েটির প্রতিবেশী যুবক সানিকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশি জেরায় তিনি মেয়েটিকে খুনের কথা স্বীকার করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মেয়েটির পরিবার এবং অভিযুক্ত একই বাড়িতে ভাড়া থাকতেন। সোমবার ওই বাড়ির মালিকের টাকা চুরি করেছিলেন যুবক। তা দেখে ফেলেছিল মেয়েটি। ভয়ে তাকে গলা টিপে খুন করেন তিনি। তার পর কম্বলে মুড়ে দেহ নিজের ঘরের একটি আলমারিতে রেখে দেন। পুলিশ জানিয়েছে, সানির বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ হাজার টাকা মিলেছে। মেয়েটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন