Goa

খালি হাতে ফাইলে সই করছেন কোভিড আক্রান্ত মুখ্যমন্ত্রী! প্রবল সমালোচনা বিরোধীদের

যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি প্রমোদ সবন্ত।

Advertisement

সংবাদ সংস্থা

পানাজি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ১২:০৩
Share:

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাবন্ত। এই ছবি ঘিরেই বিতর্ক। ছবি সৌজন্য টুইটার।

সরকারি বাসভবনে বসে ফাইলে সই করছেন তিনি। শুক্রবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্তের এমনই একটি ছবি প্রকাশ করেছে তাঁর দফতর। ছবিটি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে।

Advertisement

ঘটনাচক্রে প্রমোদ সবন্তের কোভিড পজিটিভ ধরা পড়েছে। গত ২ সেপ্টেম্বর থেকে তিনি নিভৃতবাসে রয়েছেন। বাড়ি থেকেই সরকারি কাজকর্ম চালাচ্ছেন। তেমনই একটি ছবি তাঁর দফতর থেকে প্রকাশ করা হয় শুক্রবার। সেই ছবিতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মাস্ক পরে রয়েছেন। কিন্তু মাস্ক থাকলেও কোভিড আক্রান্ত সবন্ত খালি হাতে ফাইল সই করছেন।

এখানেই আপত্তি তুলেছে রাজ্য কংগ্রেস। গোয়া কংগ্রেসের সভাপতি গিরীশ চোরানকার মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করে বলেছেন, “কোভিডে আক্রান্ত হয়েও গ্লাভস না পরে কী ভাবে খালি হাতে ফাইলে সই করছেন তিনি? এই ফাইলগুলো যাঁদের হাতে যাবে তাঁরাও তো আক্রান্ত হতে পারেন।” এর পরই তাঁর মন্তব্য, “এ ছবি প্রকাশ করে মুখ্যমন্ত্রী কি বোঝাতে চাইছেন যে, কোভিডে আক্রান্ত হয়েও তিনি কাজ চালিয়ে যাচ্ছেন!” যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি প্রমোদ সবন্ত।

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ৮৬ হাজার! ৪০ লক্ষ ছাড়াল দেশের মোট আক্রান্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন