Train Derailed

দিল্লির পটেল নগরে লাইনচ্যুত মালগাড়ি, ছিটকে পড়ে দশটি ওয়াগন, এক জনের মৃত্যুর আশঙ্কা

উত্তর রেল জানিয়েছে, শনিবার সকাল ১১টা ৫০ মিনিটে উত্তর দিল্লির জাখিরা উড়ালপুলের কাছে পটেলনগর-দয়াবস্তি বিভাগে মালগাড়িটি লাইনচ্যুত হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৯
Share:

লাইনচ্যুত মালগাড়ি। ছবি: এক্স।

দিল্লির পটেল নগরের কাছে লাইনচ্যুত হল একটি মালগাড়ি। ১০টি ওয়াগন লাইন থেকে ছিটকে পড়ে। এই ঘটনায় এক জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

উত্তর রেল জানিয়েছে, শনিবার সকাল ১১টা ৫০ মিনিটে উত্তর দিল্লির জাখিরা উড়ালপুলের কাছে পটেলনগর-দয়াবস্তি বিভাগে মালগাড়িটি লাইনচ্যুত হয়। এই ঘটনার পরই রেল এবং দমকল বিভাগের আধিকারিকরা ঘটনাস্থলে যান। রেল সূত্রে খবর, ওয়াগনগুলিকে দ্রুত সরানোর প্রক্রিয়া শুরু হয়েছে।

লোহার পাত নিয়ে মালগাড়িটি মুম্বই থেকে চণ্ডীগড় যাচ্ছিল। সেই সময় উত্তর দিল্লির কাছে দুর্ঘটনাটি ঘটে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন রেলের আধিকারিকরা। এই ঘটনায় কারও গাফিলতি ছিল কি না, তা-ও তদন্ত করে দেখা হবে বলে রেল সূত্রে খবর।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, হঠাৎই বিকট একটি আওয়াজ শুনতে পান তাঁরা। তার পরই দেখেন একটি মালগাড়ি লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় রেললাইন সংলগ্ন এলাকায় হুলস্থুল পড়ে যায়। রেললাইনের খুব কাছেই বসতি এলাকা। ফলে এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। তাঁদের অনেকেই জানিয়েছেন, ওয়াগনগুলি বসতির দিকে পড়লে অনেক প্রাণহানি হতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন