Bus Accident

কেরলের পলাক্কাডে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত স্কুলপড়ুয়া-সহ ৯ জন, আহত ৩৫

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, পর্যটকবোঝাই বাসটি একটি গাড়ির সঙ্গে রেষারেষি করতে গিয়ে উল্টোদিক থেকে আসা কেরল পরিবহণ নিগমের বাসটিতে সজোরে ধাক্কা মারে।

Advertisement

সংবাদ সংস্থা

কোচি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৫:১৭
Share:

পর্যটকবাহী বাসের সঙ্গে সরকারি বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জনের মৃত্যু হল কেরলে। আহত ৩৫ জন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কেরলের পলাক্কাড শহরের ভরাক্কেনচেরি অঞ্চলে। মৃতদের মধ্যে রয়েছেন পর্যটকবোঝাই বাসে থাকা পাঁচ জন স্কুল পড়ুয়া, এক জন শিক্ষক এবং সরকারি বাসের তিন জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, পর্যটকবোঝাই বাসটি একটি গাড়ির সঙ্গে রেষারেষি করতে গিয়ে উল্টোদিক থেকে আসা কেরল পরিবহণ নিগমের বাসটিতে সজোরে ধাক্কা মারে। এর ফলে সরকারি বাসটি রাস্তা থেকে নেমে নিচু খাদে ঝুলতে থাকে। পরে ক্রেন আনিয়ে বাসটিকে রাস্তার উপরে তোলা হয়। পর্যটকবোঝাই বাসটি কোচি থেকে উটির দিকে যাচ্ছিল। আর পরিবহণ নিগমের বাসটি কোট্টারাকারা থেকে কোয়মবত্তূর যাচ্ছিল। যাত্রীবোঝাই বাসটিতে ছিলেন কোচির একটি স্কুলের ৪২ জন পড়ুয়া এবং পাঁচ জন শিক্ষক। উল্টোদিকে, পরিবহণ নিগমের বাসটিতে ৪৯ জন যাত্রী ছিলেন।

রাজ্যের মন্ত্রী এমবি রাজেশ এই দুর্ঘটনা প্রসঙ্গে বলেছেন, “মৃতদের ময়নাতদন্ত শুরু হয়েছে। আহতদের মধ্যে কারও আঘাত তেমন গুরুতর নয়।” কী করে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন তিনি। পরিবহণ নিগমের বাসটি রাস্তা থেকে নীচে নেমে যাওয়ায় উদ্ধারকাজে বিলম্ব হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন