Bal Gangadhar Tilak

ধর্ষণের অভিযোগে গ্রেফতার বাল গঙ্গাধর তিলকের প্রপৌত্র

অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে ধর্ষণ, মারধরের। এ বিষয়ে রোহিতের পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। মুখ খোলেননি রোহিত নিজেও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ২০:৫৫
Share:

—প্রতীকী ছবি

ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন কংগ্রেস নেতা রোহিত তিলক। সম্পর্কে তিনি স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের প্রপৌত্র। তাঁর বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে ধর্ষণ, মারধরের। এ বিষয়ে রোহিতের পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। মুখ খোলেননি রোহিত নিজেও।

Advertisement

মহিলার অভিযোগ, রোহিত তাঁর পূর্ব পরিচিত। ৪০ বছরের কংগ্রেস নেতা তাঁকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন। তাঁদের পরিবারও এই কথা জানত বলে দাবি ওই নির্যাতিতার। রোহিতের বিরুদ্ধে ধর্ষণ, জেনে বুঝে আঘাত, জোর করে সম্পর্ক তৈরির চেষ্টা-সহ একাধিক অভিযোগে মামলা হয়েছে। সোমবার রাতে রহিতের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়। মঙ্গলবার সকালে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

আরও পড়ুন: রোগী খুনের অভিযোগে গ্রেফতার চিকিত্সক

Advertisement

২০১৪-য় মহারাষ্ট্র বিধানসভা ভোটে পুণের কসবা পেঠ থেকে ভোটে হেরে যান রোহিত। রোহিতের বাবা জয়ন্তরাও তিলক ছিলেন কংগ্রেস সাংসদ। রোহিত নাগপুর কংগ্রেসে পরিচিত নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন