National news

শ্রীনগরে সিআরপিএফ জওয়ানের উপর গ্রেনেড হামলা, জখম চার

রবিবার সকালে এই ঘটনা ঘটেছে জম্মু-কাশ্মীরের লাল চক এলাকায়। ব্যস্ত লাল চক এলাকার প্রতাপ পার্কে এ দিন সকালে কর্তব্যরত ছিলেন ওই সিআরপিএফ জওয়ানেরা।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০১
Share:

৩৭০ অনুচ্ছেদ রদের পর থেকে মাঝে মধ্যেই সন্ত্রাসবাদীরা সিআরপিএফ জওয়ানদের টার্গেট করে আসছে।

সন্ত্রাসবাদীদের গ্রেনেড হামলায় জখম হলেন দুই জওয়ান সহ চার জন। ওই দুই জওয়ান সিআরপিএফ কর্মী। আর বাকি দুজন সাধারণ নাগরিক। রবিবার সকালে এই ঘটনা ঘটেছে জম্মু-কাশ্মীরের লাল চক এলাকায়।

Advertisement

ব্যস্ত লাল চক এলাকার প্রতাপ পার্কে এ দিন সকালে কর্তব্যরত ছিলেন ওই সিআরপিএফ জওয়ানেরা। সে সময়ই তাঁদের লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে সন্ত্রাসবাদীরা। এ দিন সকালে ওই প্রতাপ পার্কে বাজারও বসেছিল। বাজার করতে তাই প্রচুর সাধারন মানুষের ভিড়ও ছিল।

গ্রেনেডের বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়। এই বিস্ফোরণের ঘায়েই দুজন সিআরপিএফ জওয়ান এবং দুজন সাধারণ মানুষ গুরুতর জখম হন। তাঁদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

&

আরও পড়ুন: নিউজিল্যান্ডে শুভমনের ডাবল সেঞ্চুরি, শতরান পেলেন হনুমা, পাঞ্চালও

৩৭০ অনুচ্ছেদ রদের পর থেকেই এই এলাকা সিআরপিএফের কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে রয়েছে। তার পর থেকে মাঝে মধ্যেই সন্ত্রাসবাদীরা সিআরপিএফ জওয়ানদের টার্গেট করে আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন