Advertisement
২০ এপ্রিল ২০২৪
India A

নিউজিল্যান্ডে শুভমনের ডাবল সেঞ্চুরি, শতরান পেলেন হনুমা, পাঞ্চালও

শুভমন প্রথম ইনিংসে করেছিলেন ৮৩। দ্বিতীয় ইনিংসে করলেন দ্বিশতরান। ২৭৯ বলের ইনিংসে মারলেন ২২টি চার ও চারটি ছয়।

দুরন্ত শুভমন। ক্রাইস্টচার্চে রবিবার পূর্ণ করলেন ডাবল সেঞ্চুরি। ছবি টুইটার থেকে নেওয়া।

দুরন্ত শুভমন। ক্রাইস্টচার্চে রবিবার পূর্ণ করলেন ডাবল সেঞ্চুরি। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ক্রাইস্টচার্চ শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২০ ১০:৪৯
Share: Save:

ডাবল সেঞ্চুরি করলেন শুভমন গিল। নিউজিল্যান্ড এ দলের বিরুদ্ধে প্রথম বেসরকারি টেস্টের দ্বিতীয় ইনিংসে তিনি অপরাজিত থাকলেন ২০৪ রানে। সেঞ্চুরি করলেন ভারত এ দলের অধিনায়ক হনুমা বিহারি (অপরাজিত ১০০) ও প্রিয়াঙ্ক পাঞ্চাল (১১৫)।

প্রথম ইনিংসে ভারত এ দল করেছিল ২১৬। জবাবে নিউজিল্যান্ড এ দল সাত উইকেটে ৫৬২ তুলে ইনিংসের সমাপ্তি ঘোষণা করে। দ্বিতীয় ইনিংসে ভারতীয় ব্যাটসম্যানরা ছন্দে ফেরেন। তিন উইকেটে ৪৪৮ তোলে ভারত এ দল। ড্র হয় ম্যাচ।

দুই ওপেনার ময়াঙ্ক আগরওয়াল ও অভিমন্যু ঈশ্বরনের কাছে এই ম্যাচ অবশ্য খারাপ গেল। ময়াঙ্ক দুই ইনিংসেই করলেন শূন্য। যা টেস্ট সিরিজের আগে চিন্তায় রাখছে তাঁকে। আর বাংলার অভিমন্যু দুই ইনিংসে করলেন যথাক্রমে ৮ ও ২৩।

আরও পড়ুন: চহালের পোস্ট করা টিকটক ভিডিয়োয় টুপি পরা ব্যক্তি কে?

আরও পড়ুন: নির্বাচক কমিটির প্রধান হওয়ার প্রধান শর্ত কী? খোলসা করলেন সৌরভ​

শুভমন ও হনুমা আবার দুই ইনিংসেই রান করলেন। শুভমন প্রথম ইনিংসে করেছিলেন ৮৩। দ্বিতীয় ইনিংসে করলেন দ্বিশতরান। ২৭৯ বলের ইনিংসে মারলেন ২২টি চার ও চারটি ছয়। রবিবার সকালে ৩৩ রানে শুরু করেছিলেন তিনি। থামলেন ডাবল সেঞ্চুরির পর খেলা অমীমাংসিত ভাবে শেষ হওয়ার পর। সামনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দল নির্বাচন। তাই এই ইনিংস শুভমনের কেরিয়ারের পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে থাকল বলে মনে করা হচ্ছে।

হনুমা আবার টেস্ট সিরিজের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন। প্রথম ইনিংসে ৫১ করার পর দ্বিতীয় ইনিংসে করলেন সেঞ্চুরি। ১১৩ বলের ইনিংসে মারলেন ১১টি চার ও তিনটি ছয়। প্রিয়াঙ্ক পাঞ্চাল সকালে ৬৭ রানে শুরু করেছিলেন। তিনি১৬৪ বলে ১১৫ করে হলেন আউট। তাঁর ইনিংসে ছিল সাতটি চার ও ছয়টি ছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Shubhman Gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE