Wedding

মালাবদলের পর হঠাৎ ফোন, মাঝপথেই বিয়ের আসর ছেড়ে বেরিয়ে গেলেন বর

ফোন পেয়েই বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন তরুণ। তাঁর অভিযোগ, ফোনটি করেছেন কনের প্রাক্তন প্রেমিক। তাঁকে বিয়ে না করার জন্য হুমকি দিয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৮:৩৬
Share:

ছবি: প্রতীকী

বিয়ের আসরে বসেছিলেন বর এবং কনে। শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। আচমকাই একটি ফোন আসে বরের। সেই ফোন পেয়েই বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন তরুণ। তাঁর অভিযোগ, ফোনটি করেছেন কনের প্রাক্তন প্রেমিক। তাঁকে বিয়ে না করার জন্য হুমকি দিয়েছেন। এর পর কনের পরিবারের অনুরোধেও কাজ হয়নি। বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তরুণ। উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরের ঘটনা।

Advertisement

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, কনের বাড়ি সিদ্ধার্থনগরে। ২৮ মে ওই তরুণের সঙ্গে তাঁর বিয়ে স্থির হয়। নির্ধারিত দিনে বিয়ে করতে আসেন তরুণ। বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়। মালাবদল হয়। এর পরেই বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান বর। তিনি অভিযোগ করেছেন, তাঁর মোবাইলে অপরিচিত নম্বর থেকে একটি ফোন আসেন। ফোনে তাঁকে বলা হয়, ‘‘আপনি যাঁকে বিয়ে করছেন, তিনি আমার। বিশ্বাস করতে না চাইলে কিছু ছবি এবং ভিডিয়ো পাঠালাম।’’ এর পরেই তরুণের মোবাইলে কিছু ছবি এবং ভিডিয়ো পাঠানো হয়।

তার পরেই বিয়ের বাকি অনুষ্ঠান শেষ না করে বেরিয়ে যান বর। বিয়ের আসর থেকে কেউ এক জন থানায় ফোন করেন। ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। কনের পরিবার, গ্রামের প্রধানের সঙ্গে মিলে পুলিশ বরকে বোঝানোর চেষ্টা করেন। বার বার অনুরোধ করেন, যাতে বিয়েটা তিনি না ভাঙেন। যদিও লাভ হয়নি। বিয়ের আসর থেকে বরযাত্রীদের নিয়ে বেরিয়ে যান বর। যিনি বিয়ে ভাঙিয়েছেন, তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন কনের বাবার। ইতিমধ্যে সেই ‘প্রেমিক’ যিনি বরের মোবাইলে ছবি এবং ভিডিয়ো পাঠিয়েছিলেন, তাঁকে আটক করেছে পুলিশ। তাদের তরফে জানানো হয়েছে, তদন্তের পর দোষীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করবে পুলিশ।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন