Advertisement
Viral Post

Viral Video: বিয়ের মণ্ডপে শাশুড়িকে প্রেমের পদ্য শোনালেন জামাই, লাজে রাঙা কনে, ভাইরাল ভিডিয়ো

সবাইকে নিয়ে একটি করে পদ্য বলা শুরু করেছেন বর। প্রথমেই শাশুড়িকে উদ্দেশ্য করে জামাই শুরু করেন, ‘মেরে পেয়ারে সাসুমা...’।

নেটমাধ্যমে ভাইরাল এই ভিডিয়ো। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১২:১৮
Share:

বিয়ের অনুষ্ঠান। আত্মীয় পরিজন ঘিরে রয়েছেন নতুন বর-কনেকে। সেখানে শাশুড়ির উদ্দেশে প্রেমের পদ্য আউড়ে সবার মন জয় করে নিলেন নতুন জামাই। পাশে বসা নতুন কনে তখন লাজুক হাসি হাসছেন। বরের এমন পদ্যে দৃশ্যত তিনিও খুশি। তার পর নতুন বউকে উৎসর্গ করেও একটি পদ্য শোনান বর। ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল এই ভিডিয়ো। শাশুড়ির প্রতি জামাইয়ের মিষ্টি দু’লাইনের পদ্যটির প্রশংসা করছেন নেটাগরিকরা।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, নতুন বউয়ের পাশে বসে রয়েছেন বর। আর তাঁদের ঘিরে আত্মীয় ও বন্ধুবান্ধব। গল্প ও মজা চলছে। উপস্থিত কনের মা-ও। সেই সময় শুরু হয় পদ্যের আসর। সবাইকে নিয়ে একটি করে পদ্য বলা শুরু করেছেন বর। প্রথমেই শাশুড়িকে উদ্দেশ্য করে জামাই শুরু করেন, ‘মেরে পেয়ারে সাসুমা...’।

Advertisement

এই পদ্য শুনে হাততালি দিয়ে ওঠেন সবাই। পাশে বসা কনেও হাসতে হাসতে হাততালি দেন। কবিতার পর জামাইকে টাকা ভর্তি খাম এগিয়ে দেন শাশুড়ি। তার পর স্ত্রীকে নিয়েও পদ্য শোনান বর। তার পর কনেকে আলতো ঠেলা দেন তিনি। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো এখন ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on:
আরও দেখুন
আরও পড়ুন
Advertisement