WhatsApp

বিয়ের কার্ডে হোয়াটস অ্যাপ!

চিন্তন একজন ওয়েব ডিজাইনার। তিনিই নিজেই এই কার্ডের ডিজাইন করেছেন। কার্ডটি ডিজাইন করতে তাঁর সাত দিন লেগেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ১১:৩৫
Share:

হোয়াটস অ্যাপের আদলে তৈরি এই সেই বিয়ের কার্ড।

বিয়ে সকলের জীবনেরই এক গুরুত্বপূর্ণ মুহূর্ত। তাই সকলেরই ইচ্ছা থাকে নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখতে। এর জন্য এক এক জন্য এক এক পদ্ধতি নিয়ে থাকে। সে রকমই নিজেদের বিয়েকে স্মরণীয় করতে এক অভিনব পন্থা নিল গুজরাতের সুরাতের এক যুগল। তারা নিজেদের বিয়েকে স্মরণীয় করতে ছাপাল অভিনব আমন্ত্রণ পত্র।

Advertisement

গুজরাতের সুরাতের যুগল আরজু ও চিন্তন। চিন্তন একজন ওয়েব ডিজাইনার। তিনিই নিজেই এই কার্ডের ডিজাইন করেছেন। কার্ডটি ডিজাইন করতে তাঁর সাত দিন লেগেছে।

পুরো কার্ডটি তৈরি হয়েছে হোয়াটস অ্যাপের আদলে। সবুজ রঙের কার্ডটি ভরা রয়েছে হলুদ রঙের মোড়কে। হলুদ রঙের মোড়কে লেখা রয়েছে ‘আনলক ইনভাইটেশন’। কার্ডের ভেতরে রয়েছে যুগলের ছবি, সেখানে স্ট্যাটাস হিসাবে রয়েছে, ‘আপনাকে আমাদের বিবাহে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। না থাকলে আপনাকে ব্লক করে দেব আমরা।’

Advertisement

আরও পড়ুন: সাইকেলের ধাক্কায় বেঁকে গেল গাড়ি!

হোয়াটস অ্যাপ লোগোর জায়গায় গণেশের ছবি ব্যবহার করা নিয়ে আরজু জানিয়েছেন, ‘‘বিয়ের ঐতিহ্য বজায় রাখতেই গণেশজির ছবি রাখা হয়েছে বিয়ের কার্ডে।’’

তাঁদের বিয়ে হবে ফেব্রুয়ারি মাসে।

আরও পড়ুন: সাপ? হাঙর? গভীর সমুদ্রের এই ভয়ঙ্কর প্রাণীটি আসলে…

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন