National News

জিও-র মতো এ বার ফুচকাতেও আনলিমিটেড অফার!

টেলিকম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছে জিও। একের পর এক আনলিমিটেড অফার এনে তাক লাগিয়ে দিয়েছে গ্রাহকদের। আনলিমিটেড ডেটা, ফোন, মেসেজ-এর অফার দিয়ে আট থেকে আশির মন জয় করেছে অবলীলায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মে ২০১৭ ১৬:৩৫
Share:

প্রতীকী চিত্র

টেলিকম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছে জিও। একের পর এক আনলিমিটেড অফার এনে তাক লাগিয়ে দিয়েছে গ্রাহকদের। আনলিমিটেড ডেটা, ফোন, মেসেজ-এর অফার দিয়ে আট থেকে আশির মন জয় করেছে অবলীলায়। জিও-র আনলিমিটেড অফারের ম্যাজিক দেখে উদ্বুদ্ধ হয়েছিলেন তিনি। আর তাই নিজের ছোট ব্যবসার সঙ্গেও জুড়ে দিলেন আনলিমিটেড স্টিকার। ফলে যা হওয়ার সেটাই হল। গুজরাতের রাস্তায় নিমেষে হিট এই ফুচকাওয়ালা।

Advertisement

গুজরাতের পোরবন্দরের সাধারণ এক ফুচকাওয়ালা রবি জগদম্বা। জিও-র অফার দেখে নিজের ব্যবসাতেও অনলিমিটেড অফার আনতে চেয়েছিলেন রবি। কিন্তু ফুচকার ক্ষেত্রে কী ভাবে আনলিমিটেড অফার কার্যকরী হবে? উপায় বের করেছিলেন রবি নিজেই। ঠিক করলেন এই অফার দেওয়া হবে ১০০ টাকায়। যদি কোনও গ্রাহক ১০০ টাকা দেন, তা হলে আনলিমিটেড ফুচকা খেতে পারবেন তিনি।

আরও পড়ুন: ১০০ টাকার ফার্স্ট জানুয়ারিতে আইসক্রিম আর ফুচকা…

Advertisement

তবে এখানেই শেষ নয়। জিও-র মতোই তাঁর ফুচকার স্টলেও মিলবে দু’ধরনের ‘ট্যারিফ’। একটি মাসিক একটি দৈনিক। দৈনিক ট্যারিফের ক্ষেত্রে মাথা পিছু ১০০ টাকা দিলে যত খুশি ফুচকা খাওয়া যাবে। আর মাসিক ট্যারিফের ক্ষেত্রে ১০০০ টাকা খরচ করতে হবে। তা হলেই পাওয়া যাবে সারা মাস আনলিমিটেড ফুচকা।

সম্প্রতি নিজের ফুচকা স্টলের নামও বদলে ফেলেছেন রবি। পোরবন্দরের রাস্তায় এখন ‘জিও গোলগাপ্পা’ বললেই এক ডাকে সকলে রবির দোকান দেখিয়ে দেন। এমন অফারে খুশি ফুচকাপ্রেমীরাও। বিকেল হতেই ভিড় জমতে থাকে ‘জিও ফুচকা’র সামনে। ব্যবসার সাফল্যে খুশি রবি জগদম্বাও। তিনি জানালেন, গ্রাহকরাও খুশি এই অফারে। অনেকেই নিজেদের পছন্দমতো মাসিক বা দৈনিক ট্যারিফ বেছে নিচ্ছেন।

আরও পড়ুন: কলকাতায় ফুচকার সেরা ১২ ঠিকানা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন