Congerss Leader Arrested

গুজরাতের কংগ্রেস নেত্রী গ্রেফতার, বাজেয়াপ্ত ১০ লক্ষ টাকার মদ

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, আগেও মদ পাচারের সঙ্গে কংগ্রেস নেত্রী জড়িত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। কোথা থেকে এই মদ আনা হচ্ছিল তা-ও জানার চেষ্টা চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

গান্ধীনগর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১২:১২
Share:

গুজরাতের মহিলা প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সহ-সভাপতি মেঘনা পটেল। ফাইল চিত্র।

১০ লক্ষ টাকার মদ বাজেয়াপ্ত করার পরই কংগ্রেস নেত্রী মেঘনা পটেলকে গ্রেফতার করল গুজরাত পুলিশ। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। মহিলা প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সহ-সভাপতি মেঘনা।

Advertisement

উমরা থানার এক পুলিশ আধিকারিক বলেন, “আমাদের কাছে খবর ছিল একটি গাড়িতে মদ পাচার হচ্ছে। গাড়িটি পিপলোড় রোড ধরে যাওয়ার কথা ছিল। হাতেনাতে ধরতে আগে থেকেই ওই এলাকায় ফাঁদ পেতেছিল আমাদের দল। গাড়িটি আসতেই থামানো হয়। তল্লাশি চালিয়ে বিদেশি মদ উদ্ধার হয়েছে।”

পুলিশ জানিয়েছে, গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। চালক দাবি করেছেন, বিদেশি মদগুলি কংগ্রেস নেত্রীর জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। মোট ১০ লক্ষ টাকার মদ বাজেয়াপ্ত করা হয়েছে। এর পরই মেঘনাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, আগেও মদ পাচারের সঙ্গে কংগ্রেস নেত্রী জড়িত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। কোথা থেকে এই মদ আনা হচ্ছিল তা-ও জানার চেষ্টা চলছে। ওই আধিকারিকের কথায়, “মেঘনা পটেলের বিরুদ্ধে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। যে গাড়ি থেকে মদ উদ্ধার হয়েছে, সেটির চালককেও গ্রেফতার করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন