Gang Rape

গণধর্ষিতাকে ফের গণধর্ষণ করল অভিযুক্তরা!

এই ঘটনা ঘটেছে হরিয়ানার পালওয়াল জেলাতে। নির্যাতিতাকে ফের গণধর্ষণের কথা শুক্রবার জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯ ১২:০৭
Share:

প্রতীকী ছবি। গ্রাফিক- তিয়াসা দাস।

এ বছরের শুরুতে তাকে গণধর্ষণ করেছিল গ্রামের চার জন ব্যক্তি। কিন্তু প্রমাণের অভাবে খারিজ হয়ে যায় সেই অভিযোগ। এই সপ্তাহে সেই চার অভিযুক্ত অপহরণ করে ফের গণধর্ষণ করল ১৭ বছরের ওই নাবালিকাকে। এই ঘটনা ঘটেছে হরিয়ানার পালওয়াল জেলাতে। নির্যাতিতাকে ফের গণধর্ষণের কথা শুক্রবার জানিয়েছে পুলিশ।

Advertisement

পালওয়ালের এসপি নরেন্দ্র বিজার্নিয়া বলেছেন, ‘‘নাবালিকা অভিযোগে জানিয়েছে, ৪ ডিসেম্বর বাড়ি থেকে সে যখন বেরিয়ে ছিল তখন গ্রামের চার জন তাকে অপহরণ করে নির্জন স্থানে নিয়ে যায় ও গণধর্ষণ করে।’’ পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে একজনের বয়স ৪৫-এর আশেপাশে। বাকি দু’জনের বয়স ৩০-এর উপর। অপরজন কিশোর।

ওই নাবালিকার অভিযোগের ভিত্তিতে চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। তিনি আরও জানিয়েছেন, এ বছরের শুরুতে ওই কিশোরী এই চার জন অভিযুক্তের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেছিল। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ প্রমাণ না থাকায় খারিজ হয়ে যায় সেই মামলা। পালওয়ালের এসপি বলেছেন, ‘‘নতুন করে অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতার বয়ানও নথিভুক্ত করে তাঁর মেডিক্যাল চেক আপ করানো হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: ‘ভাইয়া, আমি বাঁচতে চাই’, দাদার গলা জড়িয়ে ধরে শেষ আর্তি উন্নাওয়ের তরুণীর

আরও পড়ুন: উন্নাওয়ে গত ১১ মাসে ৮৬টি ধর্ষণ, ১৮৫টি যৌন নির্যাতনের ঘটনা! ক্ষোভে ফুঁসছে ‘রেপ-রাজধানী’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন