Murder

জঙ্গল থেকে মহিলার মাথাকাটা দেহ উদ্ধার, হুলস্থুল রাজস্থানে

জোধপুরের ডেপুটি পুলিশ সুপার গৌরব যাদব জানিয়েছেন, মহিলার দেহ শনাক্তকরণের পরই বিষয়টি স্পষ্ট হবে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে মহিলার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৫:৫৪
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

রবিবার সকালে রাজস্থানের জোধপুরে জঙ্গল থেকে এক মহিলার মুন্ডুহীন দেহ উদ্ধার ঘিরে হুলস্থুল পড়ে গিয়েছে। স্থানীয়রাই প্রথমে ওই দেখতে পান। তার পর তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

Advertisement

জনবহুল এলাকায় ওই জঙ্গলে কী ভাবে মহিলার দেহ এল তা নিয়ে রহস্য দানা বাঁধছে। ফরেন্সিক দল এবং ডগ স্কোয়াডও নিয়ে আসা হয়েছিল। জোধপুরের ডেপুটি পুলিশ সুপার গৌরব যাদব জানিয়েছেন, মহিলার দেহ শনাক্তকরণের পরই বিষয়টি স্পষ্ট হবে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে মহিলার। কারণ ওই এলাকার পাশ দিয়েই রেললাইন গিয়েছে। তবে খুনের বিষয়টিও উড়িয়ে দেওয়া হচ্ছে না।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, রবিবার সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময় জঙ্গলের ধারে এক মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। আশপাশের লোকজনকে ডেকে নিয়ে এসে দেখান। তার পরই পুলিশে খবর দেওয়া হয়। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, মহিলা কে, তাঁর পরিচয় কী, অন্য জায়গা থেকে এনে দেহ ফেলা হয়েছে কি না, সব খতিয়ে দেখা হচ্ছে। তবে মহিলাকে শনাক্ত করাই এখন প্রথম কাজ বলে জানিয়েছেন ওই আধিকারিক। আশপাশের থানায় খবর দেওয়া হয়েছে। সম্প্রতি কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কি না তা-ও জানার চেষ্টা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন