মাথা কাটা দেহ তামিল অভিনেত্রীর বলেই শনাক্ত, গ্রেফতার বান্ধবী সহ স্বামী

মাথা কাটা দেহ মিলল এক অভিনেত্রীর। চেন্নাইয়ে। রাস্তার পাশে আবর্জনা ফেলার জায়গায় মাথা কাটা অবস্থায় তাঁর দেহটি ফেলে রাখা ছিল। পুলিশ জানাচ্ছে, ওই তামিল টেলিভিশন-অভিনেত্রীর নাম শশিরেখা। এক মাস আগেই ওই দেহটি উদ্ধার করে পুলিশ। আজ সেটিকে শনাক্ত করা হল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:১৪
Share:

শশিরেখা (মাঝে), তাঁর স্বামী (ডান দিকে) ও বান্ধবী লওকিয়া (বাঁ দিকে)।

মাথা কাটা দেহ মিলল এক অভিনেত্রীর। চেন্নাইয়ে।

Advertisement

রাস্তার পাশে আবর্জনা ফেলার জায়গায় মাথা কাটা অবস্থায় তাঁর দেহটি ফেলে রাখা ছিল।

পুলিশ জানাচ্ছে, ওই তামিল টেলিভিশন-অভিনেত্রীর নাম শশিরেখা।

Advertisement

এক মাস আগেই ওই দেহটি উদ্ধার করে পুলিশ। আজ সেটিকে শনাক্ত করা হল।

চেন্নাই পুলিশ জানাচ্ছে, ৩৬ বছর বয়সী জনপ্রিয় তামিল অভিনেত্রী শশিরেখার খুনে তাঁর স্বামী রমেশ ও তাঁর বান্ধবী লওকিয়া প্রত্যক্ষ ভাবে জড়িত বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। লওকিয়া নিজেও এক জন জনপ্রিয় অভিনেত্রী। তিনি রমেশের একটি ব্যবসার অংশীদারও। দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে খুন, ষড়যন্ত্র ও প্রমাণ লোপাটের মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন- স্কুলের জলাধারে ছাত্রের দেহ, দূরে দাঁড়িয়ে দেখলেন শিক্ষকরা!

পুলিশি জেরায় শশিরেখাকে খুন ও তাঁর দু’টুকরো দেহকে দু’জায়গায় ফেলে রাখার কথা কবুল করেছেন রমেশ ও লওকিয়া।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বেশ কিছু দিন আগে রমেশের একটি ব্যবসা একেবারেই লাটে উঠে যায়। তার পরেই রমেশের বাব, মা ও প্রথম স্ত্রী আত্মঘাতী হন। এর পরেই ভাগ্য ফেরাতে রমেশ অভিনয় করতে শুরু করেন। যাঁরা অভিনয় করতে চান সিনেমায় বা টেলিভিশন সিরিয়ালে, টাকার বিনিময়ে তাঁদের সুযোগ পাইয়ে দেওয়ার ব্যবসাও শুরু করেন রমেশ। ওই সময়েই শশিরেখার সঙ্গে তাঁর বিয়ে হয়। শশিরেখার একটি শিশু পুত্র সহ।

ইচ্ছুক যুবক-যুবতীদের অভিনয় করার সুযোগ পাইয়ে দেওয়ার ব্যবসায় চার বছর আগে থেকেই রমেশ ব্যবহার করতে শুরু করেন তাঁর বান্ধবী লওকিয়াকে। রমেশের ছবির জন্য প্রচুর টাকার বিনিময়ে অভিনেত্রী জোগাড় করার ব্যবসায় নেমে পড়েন লওকিয়া। এই ভাবেই লওকিয়ার প্রেমে পড়ে যান রমেশ। তাঁর দুর্ব্যবহার শুরু হয়ে যায় শশিরেখার সঙ্গে। এর পর লওকিয়ার সঙ্গে থাকতেও শুরু করে দেন রমেশ। খুনের ঘটনার কয়েক দিন আগে স্বামী রমেশের বিরুদ্ধে তাঁর শিশু পুত্রকে অপহরণের অভিযোগও দায়ের করেছিলেন শশিরেখা। তবে তদন্তে তার সত্যতা প্রমাণিত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন