Sri Sri Ravishankar

প্রাকৃতিক দুর্যোগে জরুরি অবতরণ চপারের, অল্পের জন্য রক্ষা আধ্যাত্মিক গুরু রবিশঙ্করের

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ ওই আদিবাসী অধ্যুষিত গ্রামের উপর দিয়ে যখন যাচ্ছিল, তখন প্রাকৃতিক দুর্যোগে চপারটি নামানোর সিদ্ধান্ত নেন চালক।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৭
Share:

শ্রী শ্রী রবিশঙ্কর এবং তাঁর হেলিকপ্টার। ছবি: সংগৃহীত।

বড় বিপদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন অধ্যাত্মিক গুরু তথা ‘আর্ট অফ লিভিং’-এর প্রতিষ্ঠাতা শ্রী শ্রী রবিশঙ্কর। বুধবার সকালে হেলিকপ্টারে করে তামিলনাড়ুর তিরুপুর থেকে বেঙ্গালুরুর উদ্দেশে যাচ্ছিলেন তিনি। সে সময় তামিলনাড়ুর ইরোড জেলার সত্যমঙ্গলম নামের একটি আদিবাসী গ্রামে জরুরি অবতরণ করতে বাধ্য হন হেলিকপ্টারটির চালক। প্রাকৃতিক দুর্যোগের কারণেই এই সিদ্ধান্ত নেন তিনি। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে রবিশঙ্কর-সহ হেলিকপ্টারের ৩ যাত্রী সুস্থ রয়েছেন।

Advertisement

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ ওই আদিবাসী অধ্যুষিত গ্রামের উপর দিয়ে যাচ্ছিল, তখন প্রাকৃতিক দুর্যোগে চপারটি নামানোর সিদ্ধান্ত নেন চালক। তামিলনাড়ুর উকিনিয়াম এলাকায় চপারটি অবতরণ করে। যদিও অবতরণ করার পর এক ঘণ্টার একটু বেশি সময় অপেক্ষা করে ফের গন্তব্যের উদ্দেশ্যে তা উড়ে যায়।

Advertisement

রবিশঙ্করের চপার দুর্ঘটনার কবলে পড়েছে, এই খবর ছড়িয়ে পড়তেই চিন্তিত হয়ে পড়েন দেশে-বিদেশে ছড়িয়ে থাকা তাঁর ভক্তরা। পরে ‘আর্ট অফ লিভিং’-এর তরফে গোটা ঘটনাটি জানিয়ে বলা হয়, “গুরুদেব ভাল আছেন। চিন্তার কোনও কারণ নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন