Honeypreet Insan

নেপালেই রয়েছেন হানিপ্রীত, সন্দেহ পুলিশের

ঠিক কোথায় লুকিয়ে রয়েছেন, সে ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছু জানায়নি পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

সিরসা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ১৮:৪২
Share:

ফাইল ছবি।

ধর্ষক ‘বাবা’র সাজা ঘোষণার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন তাঁর ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। তাঁর খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে হরিয়ানা পুলিশ। সম্প্রতি বিভিন্ন সূত্রে থেকে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশের সন্দেহ, নেপালে লুকিয়ে রয়েছেন বাবার দত্তর কন্যা। সূত্রের খবর, সম্ভবত নেপালের ধরন-ইতেহারি এলাকায় গা ঢাকা দিয়ে রয়েছেন তিনি। যদিও, ঠিক কোথায় লুকিয়ে রয়েছেন, সে ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছু জানায়নি পুলিশ।

Advertisement

আরও পড়ুন: হরিয়ানার ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকার শীর্ষে হানিপ্রীত

অন্য দিকে নেপাল পুলিশ সূত্রে খবর, হানিপ্রীতকে সেখানে পাওয়া গেলেও তাঁকে এই মুহূর্তে গ্রেফতার করা সম্ভব নয়। কারণ, হানিপ্রীতের বিরুদ্ধে তাদের কাছে কোনও অভিযোগ নেই। যদিও বিষয়টি নিয়ে নেপাল সরকারের সঙ্গে আলোচনা শুরু করেছে হরিয়ানা পুলিশ। হানিপ্রীতের খোঁজে হরিয়ানা পুলিশের দুই অফিসার ইতিমধ্যেই ভারত-নেপাল সীমান্তে গৌরিফান্টায় পৌঁছে গিয়েছেন। সেখানকার অতিরিক্ত পুলিশ সুপার ঘনশ্যাম চৌরাসিয়া ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন, নেপাল সীমান্ত থেকে পঞ্জাবের নম্বর প্লেট লাগানো একটি গাড়ি উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই গাড়ির সঙ্গে হানিপ্রীতের যোগ থাকতে পারে।

Advertisement

আরও পড়ুন: হানিপ্রীতের পর এ বার গা ঢাকা দিলেন বিপাসনাও

ধর্ষণের অপরাধে ‘বাবা’ রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই কার্যত ‘ভ্যানিশ’ হয়ে গিয়েছেন ‘বাবা’র পালিত কন্যা হানিপ্রীত। ইতিমধ্যেই তাঁর নামে জারি হয়েছে লুক-আউট নোটিস। ২৫ অগস্ট বাবার শাস্তি ঘোষণার পর রাজ্য জুড়ে তাণ্ডব চালানো থেকে শুরু করে বাবাকে নিয়ে পালানোর ছক তৈরি— সব ক্ষেত্রেই প্রত্যক্ষ ভূমিকা ছিল হানিপ্রীতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন