বিয়েতে চাপ, প্রেমিকাকে পাহাড় থেকে ফেলে খুন!

রাস্তার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ জানিয়েছে, শেষ তাকে বন্ধু সাই কিরণের সঙ্গেই একটি অটোরিকশা থেকে নামতে দেখা গিয়েছিল। তার পর বাস ধরার জন্য তারা এগিয়ে যায়। চাঁদনীর পরিবারের দাবি, কিরণের সঙ্গেই সম্পর্ক ছিল চাঁদনীর। ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত কিরণের সহপাঠী ছিল চাঁদনী।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭ ১৫:০১
Share:

প্রতীকী ছবি।

বিয়ে করার জন্য ক্রমাগত চাপ দিচ্ছিল প্রেমিকা। সে আবার সহপাঠীও বটে। তাতেই মাথা বিগড়ে যায় দ্বাদশ শ্রেণির ছাত্রের। ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে সেই বান্ধবীকেই খুন করে বসে সে। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। খুনের অভিযোগে সাই কিরণ নামে ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় নিজের অপরাধ স্বীকার করেছে কিরণ।

Advertisement

আরও পড়ুন: স্বপ্নপূরণ! ডাউন সিন্ড্রোমে আক্রান্ত ১৯ বছরের স্টেভিন পুলিশকর্তা

পুলিশ জানিয়েছে, গত শনিবার থেকেই নিখোঁজ ছিল চাঁদনী জৈন নামে বছর সতেরোর ওই ছাত্রী। হায়দরাবাদের এক ব্যবসায়ীর মেয়ে সে। তার বোন নিবেদিতা জানিয়েছে, বন্ধুদের সঙ্গে দেখা করার নামে চাঁদনী ওই দিন সকালে বাড়ি থেকে বের হয়। রাত ৯টা বেজে গেলেও বাড়ি না ফেরায় থানায় নিখোঁজ ডায়েরি করেন ওই ছাত্রীর পরিবারের লোকজন। পরে চাঁদনীর বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে একটি পাহাড়ের নীচে তার বিকৃত দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: যৌন নিগ্রহ করা হয়নি প্রদ্যুম্নকে, ময়নাতদন্তের পর জানালেন চিকিৎসক

রাস্তার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ জানিয়েছে, শেষ তাকে বন্ধু সাই কিরণের সঙ্গেই একটি অটোরিকশা থেকে নামতে দেখা গিয়েছিল। তার পর বাস ধরার জন্য তারা এগিয়ে যায়। চাঁদনীর পরিবারের দাবি, কিরণের সঙ্গেই সম্পর্ক ছিল চাঁদনীর। ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত কিরণের সহপাঠী ছিল চাঁদনী। বান্ধবীর মৃত্যুর খবর পেয়ে সমবেদনা জানাতে কিরণ তাদের বাড়ি যায়। তখনই তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জেরায় কিরণ জানিয়েছে, চাঁদনীর সঙ্গে তার সম্পর্ক বছর দুয়েকের। কিন্তু শেষ কয়েক মাস ধরে সে বান্ধবীকে এড়িয়ে চলছিল। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল। কিন্তু তাকে ক্রমাগত বিয়ের জন্য চাপ দিয়ে যাচ্ছিল চাঁদনী। ওই দিন সে তার বান্ধবীকে শহর থেকে একটু দূরে পাহাড়ি এলাকায় ঘুরতে নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে বাদানুবাদ হয় তার পরেই সে চাঁদনীকে প্রায় ১০ ফুট নীচে ধাক্কা মেরে ফেলে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন