National news

‘উত্তরীয়’ চেয়ে টুইট করেছিলেন তরুণী, আবদার মেটালেন মোদী

কথায় বলে, ইচ্ছে হলে উপায় হয়। তবে সেই উপায় মানে যে সটান প্রধানমন্ত্রীর কাছে আবদার করে বসা, তা কি কেউ ভেবেছিল! এখানেই শেষ নয়, আশ্চর্যের আরও আছে। খোদ প্রধানমন্ত্রী টুইটারে করা সেই আবদার মিটিয়েও দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৩৬
Share:

কথায় বলে, ইচ্ছে হলে উপায় হয়। তবে সেই উপায় মানে যে সটান প্রধানমন্ত্রীর কাছে আবদার করে বসা, তা কি কেউ ভেবেছিল! এখানেই শেষ নয়, আশ্চর্যের আরও আছে। খোদ প্রধানমন্ত্রী টুইটারে করা সেই আবদার মিটিয়েও দিয়েছেন। আর সব মিলিয়ে বেজায় খুশি বছর তেইশের শিল্পী তিওয়ারি।

Advertisement

গত শনিবার শিবরাত্রির দিন কোয়েম্বত্তূরে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তাঁকে ময়ূরকণ্ঠী রঙের একটি উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। ওই উত্তরীয়টি শিল্পীর ভীষণ পছন্দ হয়। এবং মনের ইচ্ছেটাও চেপে রাখেননি তিনি। কোনও কিছু না ভেবেই তা প্রধানমন্ত্রীকে জানিয়েছিলেন। উত্তরীয় পরা মোদীর একটি ছবি টুইটারে পোস্ট করে তিনি ট্যাগও করে দেন প্রধানমন্ত্রীকে। সেখানে লেখেন, ‘‘এই উত্তরীয়টাই আমার চাই।’’

টুইটারে অবশ্য কোনও জবাব দেননি মোদী। তবে, শিল্পীর পোস্টের ঠিক ২১ ঘণ্টা পরে তাঁর বাড়িতে ক্যুরিয়ার সার্ভিসে পৌঁছে যায় উত্তরীয়টি, সঙ্গে তাঁর পোস্ট করার ছবির একটি প্রিন্ট আউট। যার নীচে রয়েছে মোদীর সই।

Advertisement

আরও পড়ুন: ‘মেদ’ ঝরিয়ে নস্ট্যালজিয়া নিয়ে ফিরল ৩৩১০

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন