Karnataka

Karnataka: ‘মেরে দাঁত ভেঙে দেব’! এসিপি-কে প্রকাশ্যে হুমকি কর্নাটকের বিধান পরিষদ সদস্যের

বিধান পরিষদের সদস্য প্রকাশ হুক্কেরি কিছু কর্মী-সমর্থককে নিয়ে বেলগাভির ভোটগণনা কেন্দ্রে ঢোকার চেষ্টা করেন। তখনই এই ঘটনা ঘটে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১২:০২
Share:

পুলিশের সঙ্গে বচসা বিধান পরিষদের সদস্য প্রকাশ হুক্কেরির।

ভোটগণনা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (এসিপি)-কে মেরে দাঁত ভেঙে দেওয়ার হুমকির অভিযোগ উঠল কর্নাটকের কংগ্রেস বিধায়ক প্রকাশ হুক্কেরির বিরুদ্ধে।

Advertisement

কর্নাটকে বিধান পরিষদের ভোটের ফল বেরিয়েছে বুধবার। বিধান পরিষদের কংগ্রেস সদস্য প্রকাশ হুক্কেরি এবং বিধায়ক লক্ষ্মী হেব্বলকর বেশ কিছু কর্মী-সমর্থককে নিয়ে বেলগাভির ভোটগণনা কেন্দ্রে ঢোকার চেষ্টা করেন। কিন্তু তার আগেই প্রকাশ এবং লক্ষ্মীকে আটকে দেন বেলগাভির এসিপি সদাশিব কাট্টিমানি।

কেন তাঁদের আটকানো হচ্ছে, এ নিয়ে প্রতিবাদ করেন বিধায়ক লক্ষ্মী। দু’পক্ষের মধ্যে যখন কথা কাটাকাটি চলছে, ঠিক তখনই এসিপি-কে হুমকির সুরে বলেন, “মেরে তোমার দাঁত ভেঙে দেব।” এসিপি-কে ধমকানোর সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। হুক্কেরির এই মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে। তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চাননি বলে বিভিন্ন সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন