Athar Amir Khan

IAS Athar Amir Khan: দূরে আবছা পাহাড়, সবুজের মাঝে জীবনসঙ্গীকে নিয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় আইএএস আতহার

গত ২ জুলাই মেহরিনের সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেছিলেন আতহার। তার পর থেকেই এই জুটিকে নিয়ে বেশ চর্চা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

জম্মু শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১২:২০
Share:

আতহার এবং মেহরিন।

দূরে সবুজ চাদরে মোড়া আবছা পাহাড়। সবুজের সমারোহের মাঝে এক যুগল রোম্যান্টিক মুডে ধরা দিলেন। তাঁরা আর কেউ নন, এক জন আইএএস আতহার আমির খান। অন্য জন, মেহরিন কাজি। গত ২ জুলাই মেহরিনের সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেছিলেন আতহার। তার পর থেকেই এই জুটিকে নিয়ে বেশ চর্চা হচ্ছে।

Advertisement

সম্পূর্ণ রোম্যান্টিক আবহে ধরা দিলেন দু’জন। মেহরিন তাঁর ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করার পর ভাইরাল হয়েছে। নাচের ভঙ্গিমায় মেহরিন। আর তাঁর হাত ধরে আছেন আতহার। ছবিটি পোস্ট করার পর মেহরিন লিখেছেন, ‘আজীবন এবং অনন্তকালের জন্য।’

২০১৫ সালের ইউপিএসসি পরীক্ষায় দ্বিতীয় হয়েছিলেন আতহার। চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন ২০১৫-র ইউপিএসসি পরীক্ষায় প্রথম হওয়া টিনা দাবির সঙ্গে সম্পর্কে জড়ানোর পর। ২০১৮-তে তাঁরা বিয়ে করেন। কিন্তু সেই সম্পর্ক দু’বছরের মধ্যেই ভেঙে যায়। দু’জনেই পরস্পরের সম্মতিতে ২০২১-এর অগস্টে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

Advertisement

২০২২-এর এপ্রিলে আবার নতুন করে সংসার শুরু করেন টিনা। প্রদীপ গাওয়ান্ডে নামে তাঁরই এক সহকর্মীকে বিয়ে করেন টিনা। প্রদীপ নিজেও এক জন আইএএস। টিনা এবং প্রদীপ দু’জনেই জয়পুরে কর্মরত। টিনা যেমন নিজের নতুন জীবনসঙ্গীকে খুঁজে নিয়েছেন, আতহারও তাঁর নতুন জীবনসঙ্গিনী মেহরিনকে নিয়ে দিব্যি আছেন।

সম্প্রতি ভাইরাল হওয়া এই যুগলের ছবি অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে। আর মেহরিনের ইনস্টাগ্রাম পোস্টও সেই কথা বলছে। আতহারের নতুন জীবনসঙ্গিনী মেহরিন শ্রীনগরের লালবাজারের উমর কলোনির বাসিন্দা। তিনি পেশায় এক জন চিকিৎসক। বর্তমানে দিল্লির একটি হাসপাতালে কর্মরত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন