iphone

আইফোন ছিনতাই করতে এসে শিক্ষিকাকে রাস্তা দিয়ে হিঁচড়ে টেনে নিয়ে গেল ছিনতাইবাজেরা

স্কুলে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। অটোয় সওয়ার ছিলেন যোভিকা। আচমকাই দুই ছিনতাইবাজ বাইকে চেপে এসে তাঁর ফোনটি কেড়ে নিতে যায়। ফোন বাঁচাতে টানাটানির চোটে অটো থেকে রাস্তায় পড়ে যান যোভিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৭:৩২
Share:

(বাঁ দিকে) দুর্ঘটনায় জখম ওই শিক্ষিকা। পাশে, আই ফোন (প্রতীকী চিত্র) ছবি: সংগৃহীত।

আইফোন ছিনতাই করতে এসেছিল দুই দুষ্কৃতী। সাধের ফোন বাঁচাতে গিয়ে নিজের প্রাণ সংশয় করলেন এক শিক্ষিকা। কিন্তু তার পরও দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাতে পারলেন না ফোন। গত শুক্রবার এই ঘটনা ঘটেছে দিনের আলোয় রাজধানী দিল্লির রাস্তায়। পুলিশ জানিয়েছে আইফোন হাত ছাড়া করতে নারাজ ওই শিক্ষিকা রাস্তা হিঁচড়ে টানতে টানতে নিয়ে যায় দুষ্কৃতীরা। তাতে গুরুতর জখম হয়ে ওই শিক্ষিকা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় জখম ওই শিক্ষিকার নাম যোভিকা চৌধুরী। তিন সাকেতের জ্ঞান ভারতী স্কুলের শিক্ষিকা। গত শুক্রবার স্কুলে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। অটোয় সওয়ার ছিলেন যোভিকা। আচমকাই দুই ছিনতাইবাজ বাইকে চেপে এসে তাঁর ফোনটি কেড়ে নিতে যায়। ফোন বাঁচাতে টানাটানির চোটে অটো থেকে রাস্তায় পড়ে যান যোভিকা। চোট পান তিনি। কিন্তু তার পরও ফোন ছাড়েননি।

চলন্ত বাইকে ফোন নিয়ে পালানোর চেষ্টা করা দুষ্কৃতীদের সঙ্গে তিনি সমানে লড়াই চালিয়ে যান। দুষ্কৃতীরা তাঁকে চলন্ত বাইকে হিঁচড়ে টানতে টানতে নিয়ে যায় বেশ কিছুটা রাস্তা। তাতে গুরুতর জখম হন যোভিকা। আঘাতের জন্যই শেষে রণে ভঙ্গ দেন তিনি। দুষ্কৃতীরা ফোন নিয়ে চম্পট দেয়।

Advertisement

এর পরই গুরুতর জখম যোভিকাকে রাস্তা থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসরপাতালে। পুলিশ জানিয়েছে, ওই ছিনতাই বাজদের বিরুদ্ধে সাকেত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তাঁদের খুঁজে বের করতে তল্লাশি অভিযান শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন