BJP

পুরভবনে ‘জয় শ্রীরাম’! কেরলে বিতর্কে বিজেপি  

অভিযোগ, পুরভবনে ‘জয় শ্রীরাম’ লেখা ব্যানার লাগিয়েছিলেন বিজেপি সমর্থকেরা।

Advertisement

সংবাদ সংস্থা

পালাক্কাড শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ০২:৩৯
Share:

—প্রতীকী চিত্র।

পালাক্কাড পুরভোটে জয়ের পরেই বিতর্কে বিজেপি। অভিযোগ, পুরভবনে ‘জয় শ্রীরাম’ লেখা ব্যানার লাগিয়েছিলেন বিজেপি সমর্থকেরা। তার পরেই সিপিএম ও কংগ্রেসের তরফে পুলিশে অভিযোগ করা হয়েছে, সরকারি ভবনে রাজনৈতিক ব্যানার লাগানো অপরাধের শামিল। অভিযোগ দায়ের করেছেন পালাক্কাড পুরসভার সচিবও। পালাক্কাডের পুলিশ সুপার সুজিত দাস জানিয়েছেন, ১৫৩-এ ধারায় দুই গোষ্ঠীর মানুষের মধ্যে ঐক্য নষ্ট করার অভিযোগে শুক্রবার বিজেপি কর্মী ও কাউন্সিলরদের বিরুদ্ধে মামলা হয়েছে।

Advertisement

এই ঘটনায় তপ্ত রাজ্য রাজনীতি। অভিযোগ দায়ের হওয়ার পরে প্রতিবাদে নেমেছে বিজেপি কর্মীরাও। সিপিএম ও কংগ্রেসের বক্তব্য, রাজ্যে সম্প্রীতি নষ্টের চেষ্টা করছে গেরুয়া বাহিনী। বিজেপির জেলা সভাপতি ই কৃষ্ণদাস জানিয়েছেন, জয়ের ফলে উল্লসিত হয়েই এমনটা করে ফেলেছে কর্মীরা। নির্বাচনের ফল বেরোনোর পরে জয়োল্লাসে মেতেছিলেন বিজেপি সমর্থকেরা। সেই সময়েই কয়েক জন পালাক্কাড পুরভবনের ছাদে উঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পোস্টার ও ব্যানার লাগায়। একটি ব্যানারে লেখা ছিল ‘জয় শ্রীরাম’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন