Bihar Child Death

হাত-পা বেঁধে প্লাস্টিকের বাক্সে ঢোকানো হল আড়াই মাসের শিশুকে! দমবন্ধ হয়ে ছটফট করে মৃত্যু

পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুর ১টা নাগাদ ওই শিশুর বাবা থানায় পৌঁছে শিশুটির নিখোঁজ হওয়ার বিষয়ে অভিযোগ জানান। এর পরই তদন্তে নামে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১০:২৬
Share:

কে বা কারা শিশুটির হাত-পা বেঁধে ওই প্লাস্টিকের বাক্সে পুরে দিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। প্রতীকী ছবি।

হাত-পা বেঁধে প্লাস্টিকের বাক্সে ঢুকিয়ে খুন করা হল আড়াই মাসের এক শিশুকন্যাকে। বুধবার বিহারের গাজিপুর এলাকায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুর ১টা নাগাদ ওই শিশুর বাবা থানায় পৌঁছে শিশুটির নিখোঁজ হওয়ার বিষয়ে অভিযোগ জানান। এর পরই তদন্তে নামে পুলিশ। শিশুটির বাবা একজন চিত্রকর এবং গাজিপুর এলাকায় একটি চায়ের দোকান চালান।

Advertisement

কদমকুয়ান থানার এসআই লাল বাহাদুর যাদব জানান, তদন্তে নেমে শিশুটির বাড়ির আশপাশের এলাকায় চিরুনিতল্লাশি শুরু করে পুলিশ। খতিয়ে দেখা হয় এলাকার সিসি ক্যামেরার ভিডিয়োগুলিও। কিন্তু শিশুটিকে খুঁজে পাওয়া যায়নি। এর পর শিশুটির বাড়িতেও ভাল করে তল্লাশি চালানো হয়। তল্লাশি চালানোর সময়, তদন্তকারী পুলিশ আধিকারিকদের নজরে পড়ে রান্নাঘরে রাখা একটি প্লাস্টিকের বাক্স। ওই বাক্স খুলতেই শিশুটির দেহ উদ্ধার করা হয়। পুলিশ দেখে, শিশুটির হাত-পা কাপড় দিয়ে বাঁধা রয়েছে।

এসআই লাল বাহাদুর বলেন, ‘‘আমরা সমস্ত বিষয়টি নিয়ে তদন্ত করছি। প্লাস্টিকের বাক্সের আঙুলের ছাপও সংগ্রহ করা হয়েছে। কে বা কারা শিশুটির হাত-পা বেঁধে ওই প্লাস্টিকের বাক্সে পুরে দিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। বাক্সের ভিতরে শিশুটি দম বন্ধ হয়ে মারা গিয়েছে বলে মনে করা হচ্ছে। এটি একটি নৃশংস হত্যাকাণ্ড। আমরা নিহতের বাড়ির আশপাশের সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখতে শুরু করেছি। খুব শীঘ্রই মামলার নিষ্পত্তি হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন