National News

বেআইনি নির্মাণ: কাঠগড়ায় ইরফান খান, কপিল শর্মা

বেআইনি নির্মাণে জড়িত থাকার অভিযোগে অভিনেতা ইরফান খান এবং কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে গোরেগাঁও থানায় এফআইআর দায়ের করলেন অভয় জগতাপ নামে এক ইঞ্জিনিয়ার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৬ ১২:২২
Share:

বেআইনি নির্মাণে জড়িত থাকার অভিযোগে অভিনেতা ইরফান খান এবং কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে গোরেগাঁও থানায় এফআইআর দায়ের করলেন অভয় জগতাপ নামে এক ইঞ্জিনিয়ার। অভিযোগ প্রমাণিত হলে দু’জনেরই এক মাস থেকে তিন বছর পর্যন্ত জেল এবং দুই থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত জরিমানা হতে পারে।

Advertisement

বিষয়টা ঠিক কী?

জানা গিয়েছে, গোরেগাঁওয়ের ওই হাইরাইজ বিল্ডিংয়ের ন’তলায় ফ্ল্যাট রয়েছে কপিলের। ওই একই বাড়ির পাঁচতলায় ফ্ল্যাট কিনেছেন ইরফান। ফ্ল্যাট কেনার পর তার সংস্কার করার সময় দুই তারকাই আইন ভেঙেছেন বলে অভিযোগ। এই দুই তারকা ছাড়াও ওই বিল্ডিংয়ের আরও কয়েকজন ফ্ল্যাট মালিকের বিরুদ্ধেও একই অভিযোগ দায়ের করা হয়েছে। সংস্কারের ক্ষেত্রে মহারাষ্ট্র রিজিওনাল টাউন প্ল্যানিং অ্যাক্ট ১৯৬৬ ভাঙা হয়েছে বলে অভিযোগ। কপিল যে ফ্লোরে ফ্ল্যাট নিয়েছেন সেখানে কমন প্যাসেজ ছাড়াও বেশ কিছু অংশ বেআইনি ভাবে বাড়িয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ। গণেশ চতুর্থীর পরেই এই অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কপিল বা ইরফান কেউই মুখ খোলেননি।

Advertisement

আরও পড়ুন, ওরা বলছিল এটা গোমাংস খাওয়ার শাস্তি, বললেন হরিয়ানার ধর্ষিতারা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন