Robert Vadra

বেনামি সম্পত্তি মামলায় রবার্ট বঢরার বাড়িতে আয়কর কর্তারা

এর আগে বঢরাকে তলব করেছিল আয়কর বিভাগ। কিন্তু করোনা অতিমারির কারণ দেখিয়ে তা এড়িয়ে গিয়েছিলেন রবার্ট বঢরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৫:৩৫
Share:

রবার্ট বঢরা।— ফাইল চিত্র

লন্ডনে বেনামি সম্পত্তি কেনাবেচার অভিযোগে নতুন করে বিপাকে রবার্ট বঢরা। ওই মামলায় বঢরার বয়ান রেকর্ড করার জন্য তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছেন আয়কর বিভাগের আধিকারিকরা। এমনটাই জানা গিয়েছে আয়কর বিভাগ সূত্রে।

Advertisement

এর আগে বঢরাকে তলব করেছিল আয়কর বিভাগ। কিন্তু করোনা অতিমারির কারণ দেখিয়ে তা এড়িয়ে গিয়েছিলেন তিনি। সোমবার পূর্ব দিল্লিতে সুখদেব বিহারে বঢরার বাড়িতে পৌঁছে যান আয়কর বিভাগের আধিকারিকরা। প্রিয়ঙ্কার স্বামীর বিরুদ্ধে আর্থিক নয়ছয়ের অভিযোগ উঠেছে। আয়কর বিভাগ ছাড়াও, ওই মামলার তদন্ত করছে এনফোর্সমেন্ট বিভাগ।

লন্ডনে বেনামে বাড়ি এবং ফ্ল্যাট কেনাবেচায় অভিযুক্ত বঢরা। ২০০৫ থেকে ২০১০ সাল, এই ৫ বছরের মধ্যে হাতবদল হয় ওই সম্পত্তিগুলির। তদন্তকারীদের নজরে, লন্ডনের ১২ ব্রায়ানস্টন স্কোয়ারের একটি বিলাসবহুল বাড়ি। তাঁদের অভিযোগ, লন্ডনের ওই সম্পত্তিটি বঢরার নামেই। ওই মামলায় বর্তমানে আগাম জামিনে রয়েছেন সোনিয়ার জামাতা। তাঁর দাবি, সমস্ত মামলা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। লন্ডনে সম্পত্তি কেনাবেচার তাঁর কোনও ভূমিকা নেই বলেই দাবি বঢরার।

Advertisement

আরও পড়ুন: দেশ-বিদেশের ডাক্তারদের সঙ্গে ভিডিয়ো বৈঠক, আপাতত আর স্টেন্ট নয়, দু’তিন দিনে ছুটি সৌরভে

আরও পড়ুন: আবার গোসা বৈশাখীর, যাচ্ছেন না মিছিলে, নাজেহাল বিজেপি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন