Jammu and Kashmir

জম্মুর জাতীয় সড়কে চলন্ত ট্রাকে আচমকাই আগুন, জীবন্ত পুড়ে মৃত এক

পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির পরিচয় এখনও জানতে পারা যায়নি। গাড়ির চালক জ্বলন্ত ট্রাক থেকে লাফ দিয়ে প্রাণ বাঁচালেও হেল্পার বেরোতে পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১২:১০
Share:

সোমবার পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। ছবি: টুইটার।

জাতীয় সড়কে চলন্ত ট্রাকে ভয়াবহ আগুন। আগুনে পুড়ে মৃত্যু হল চালকের সহকারীর। কাশ্মীরের কাঠুয়া জেলার জম্মু-পাঠানকোট জাতীয় সড়কে এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, রবিবার গভীর রাতে জম্মু যাওয়ার সময় হঠাৎই ওই ট্রাকে আগুন লেগে যায়। আগুন লাগার পর গাড়ির চালক ট্রাক থেকে বেরোতে পারলেও গাড়িতেই আটকে পড়েন চালকের সহকারী। এর পর দমকল আগুন নিয়ন্ত্রণে আনলে ওই সহকারীকে উদ্ধার করা হয়। অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

সোমবার পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। জম্মু যাওয়ার পথে ট্রাকের ইঞ্জিনে হঠাৎই আগুন লেগে যায়। গাড়ির চালক জ্বলন্ত ট্রাক থেকে লাফ দিয়ে প্রাণ বাঁচালেও ওই সহকারী বেরোতে পারেননি বলে পুলিশ জানিয়েছে। পরে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে দমকল ইঞ্জিন। গাড়িতে আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন