Assault

মদ, গোমাংস খেতে চাননি, বর্ষবরণের রাতে তরুণকে নগ্ন করে মারধরের অভিযোগ

চন্দন পুলিশের কাছে অভিযোগ করে জানিয়েছেন, শনিবার রাতে পাকিঞ্জা মোড়ের একটি দোকানে গিয়েছিলেন। সেখানে বসেই মদ্যপান করছিলেন মিঠুন শেখ এবং চার জন।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৯:২৬
Share:

বচসা পর চন্দনকে ওই পাঁচ জন গোমাংস খাওয়ার জন্য জোর করেন বলে অভিযোগ। ছবি: প্রতীকী

মদ্যপান করতে চাননি। গোমাংস খেতে চাননি। অভিযোগ, এই কারণে এক ব্যক্তিকে নগ্ন করে লাঠি, পাথর দিয়ে মারধর করেন পাঁচ জন। বর্ষবরণের রাতে এই কাণ্ড ঘটেছে। ঝাড়খণ্ডের সাহিবগঞ্জের রাধানগর গ্রামের ঘটনা। এই নিয়ে থানায় অভিযোগ করেছেন চন্দন রবিদাস নামে ওই ব্যক্তি।

Advertisement

চন্দন পুলিশের কাছে অভিযোগ করে জানিয়েছেন, শনিবার রাতে পাকিঞ্জা মোড়ের একটি দোকানে গিয়েছিলেন। সেখানে বসেই মদ্যপান করছিলেন মিঠুন শেখ এবং চার জন। সঙ্গে তাঁরা গোমাংসও খাচ্ছিলেন বলে অভিযোগ। ওই পাঁচ জনের সঙ্গে বচসা শুরু হয় চন্দনের। তখন তাঁকে ওই পাঁচ জন গোমাংস খাওয়ার জন্য জোর করেন।

চন্দনের অভিযোগ, তাঁর মোবাইল ছিনিয়ে নেন অভিযুক্তেরা। তাঁর থেকে ৮,০০০ টাকাও হাতিয়ে নেন। এর পর চন্দনকে লক্ষ্য করে পাথর ছুড়তে থাকেন পাঁচ জন। বাধা দেন তিনি। সে সময় তাঁর পোশাক খুলে নেওয়া হয় বলে অভিযোগ। রাধানগর থানার এসআই রাকেশ কুমার জানিয়েছেন, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে।

Advertisement

২০২২ সালের সেপ্টেম্বরে গুজরাতে এক রেস্তরাঁ মালিককে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, সুরাতের রেস্তরাঁয় গোমাংস রেখে দিয়েছিলেন তিনি। লোকজনকে সেই মাংস পরিবেশনও করেছেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম সরফরাজ মহম্মদ। তিনি দাবি করেছিলেন, তাঁর রেস্তরাঁ থেকে মেলা মাংস মহিষের। ফরেনসিক পরীক্ষার পর জানা যা, সংগ্রহ করা ছ’টি নমুনার মধ্যে দু’টি গরুর মাংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন