Sexual Harassment

জোধপুরের রাস্তায় কোরীয় ভ্লগারের পিছুধাওয়া করে যৌনাঙ্গ প্রদর্শন! গ্রেফতার অভিযুক্ত যুবক

এই ঘটনা নিয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রীর অশোক গহলৌতের দ্বারস্থ হবেন বলে টুইট করেছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল।

Advertisement

সংবাদ সংস্থা

জোধপুর শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২১:২০
Share:

রাজস্থানের জোধপুরে ভিডিয়ো হাতে ঘোরাফেরার সময় যৌন হেনস্থার শিকার হয়েছেন বলে সমাজমাধ্যমে দাবি করেন কোরীয় তরুণী। প্রতীকী ছবি।

জোধপুরের রাস্তায় এক কোরীয় তরুণীর পিছুধাওয়া করছেন এক যুবক। বেশ কিছু ক্ষণ ধরে তরুণীর পিছন পিছন হাঁটার পর তাঁকে যৌনাঙ্গ প্রদর্শন করছেন। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পর ওই তরুণীকে যৌন হেনস্থার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল জোধপুর পুলিশ। এই ঘটনা নিয়ে সরব হয়েছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল।

Advertisement

পুলিশ সূত্রে খবর, জোধপুরে বেড়াতে এসেছিলেন ওই কোরীয় ভ্লগার। রাজস্থানের এই শহরের রাস্তায় ভিডিয়ো হাতে ঘোরাফেরার সময় যৌন হেনস্থার শিকার হয়েছেন বলে সমাজমাধ্যমে দাবি করেন তিনি। এর পরেই অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ।

জোধপুর (ইস্ট)-এর ডিসিপি অমৃতা দুহান সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘‘এক বিদেশি মহিলা পর্যটক ভ্লগার সমাজমাধ্যমে তাঁর অ্যাকাউন্টে জানিয়েছেন, জোধপুরের রাস্তায় এক জনের কাছে যৌন হেনস্থার শিকার হয়েছেন। এই তথ্য জানার পরে অভিযুক্তকে চিহ্নিত করে তাঁকে গ্রেফতার করা হয়েছে।’’ শীঘ্রই অভিযুক্তের মেডিক্যাল পরীক্ষা করানো হবে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

এই ঘটনা নিয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রীর অশোক গহলৌতের দ্বারস্থ হবেন বলে টুইট করেছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। কোরীয় তরুণীর শেয়ার করা ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘এক কোরীয় ভ্লগারের পোস্ট করা এই ভিডিয়োটি দেখলাম। জোধপুরের তাঁকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে। অত্যন্ত লজ্জার বিষয়। এ ধরনের লোকজনের জন্যই আমাদের মহান দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। এ নিয়ে কড়া পদক্ষেপের জন্য শ্রী অশোক গহলৌতকে চিঠি লিখব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন