bathroom

স্নানরত তরুণীদের ভিডিয়ো তুলছেন হস্টেলের কর্মী, কেন চুপ পুলিশ, কানপুরে বিক্ষোভ

কিছু দিন আগেই চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে একই ঘটনা ঘটে বলে অভিযোগ। তার পরই উত্তাল হয় বিশ্ববিদ্যালয় চত্বর। পুলিশ তদন্তে নেমে কয়েক জনকে গ্রেফতারও করে।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৬
Share:

প্রতীকী ছবি।

উত্তরপ্রদেশের কানপুরে একটি হস্টেলের আবাসিকদের অভিযোগ, স্নান করার সময় ভিডিয়ো রেকর্ডিং করেন এক কর্মী। এ নিয়ে থানায় অভিযোগ জানানো সত্ত্বেও কেন পুলিশ চুপ, তা নিয়েই বৃহস্পতিবার বিক্ষোভ দেখালেন তাঁরা।

Advertisement

সম্প্রতি চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে মেয়েদের হস্টেলে একই রকম ঘটনা ঘটেছিল বলে অভিযোগ। তাতে উত্তাল হয় বিশ্ববিদ্যালয় চত্বর। তার মধ্যেই কানপুরের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

কানপুরের সাই নিবাস গার্লস হস্টেলের আবাসিকদের অভিযোগ, হস্টেলেরই এক কর্মীর মোবাইলে একাধিক স্নান করার ভিডিয়ো রয়েছে। সেই ভিডিয়োগুলো তাঁর যখন স্নান করেন তখনই তোলা হয়েছিল বলে দাবি। হস্টেল বিল্ডিংয়ের ঘুলঘুলি দিয়ে সমস্ত ভিডিয়ো রেকর্ড করা হয়েছিল বলে দাবি অভিযোগকারিণীদের। তা নিয়ে স্থানীয় থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। কিন্তু তা-ও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। তাই বৃহস্পতিবার দুপুরে থানায় গিয়ে কারণ জানানোর দাবি করেন মেয়েরা। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত হস্টেল কর্মীকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের মোবাইল ফোনটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন