করিমগঞ্জের পথে ত্রিপুরায় যাবে পেট্রোল

করিমগঞ্জ থেকে বাংলাদেশ হয়ে ত্রিপুরায় জ্বালানি পাঠানোর কথা ভাবছে ওএনজিসি। অসম-ত্রিপুরা জাতীয় সড়কে যোগাযোগ ভয়াবহ হয়ে উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমগঞ্জ শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৬ ০৩:৪৯
Share:

করিমগঞ্জ থেকে বাংলাদেশ হয়ে ত্রিপুরায় জ্বালানি পাঠানোর কথা ভাবছে ওএনজিসি। অসম-ত্রিপুরা জাতীয় সড়কে যোগাযোগ ভয়াবহ হয়ে উঠেছে। প্রায় প্রতি দিনই কয়েকশো গাড়ি আটকে যাচ্ছে করিমগঞ্জের লোয়াইরপোয়া এলাকায়। ফলে ত্রিপুরায় পণ্যসামগ্রীর অভাব দেখা দিয়েছে। বিশেষ করে পেট্রোলের সমস্যা হচ্ছে সেখানে।

Advertisement

করিমগঞ্জের জেলাশাসক মনোজ কুমার ডেকা জানিয়েছেন, রাস্তার অবস্থা খারাপ থাকায় তিনি এবং পুলিশ অধীক্ষক অনেক দিন সেখানে দাঁড়িয়ে যানবাহন চলাচলের ব্যবস্থা করে দিয়েছেন। কিন্তু খাসিয়াপুঞ্জি এলাকায় রাস্তার অবস্থা এতটাই খারাপ যে গাড়ি ওই রাস্তায় যেতে পারে না। জেলাশাসক জানান, ওএনজিসি পেট্রোল, ডিজেলের ট্যাঙ্কার করিমগঞ্জ থেকে সিলেট ও কৈলাশহরের পথে ত্রিপুরায় পাঠানোর কথা ভাবছে। ওএনজিসি-র দু’জন আধিকারিকের করিমগঞ্জে আসার কথা রয়েছে। তাঁরা পরিস্থিতি দেখে ভারত সরকারের কাছে এ সংক্রান্ত প্রস্তাব পাঠাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন