Karnataka

ডিভোর্স পেতে স্ত্রীর সঙ্গে বন্ধুর সেক্স ভিডিয়ো আদালতে জমা দিলেন স্বামী!

প্রমাণ হিসাবে সেখানে জমা দেন বন্ধুর সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত থাকা অবস্থায় স্ত্রীর ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৯ ১৫:৫৩
Share:

ডিভিডির প্রতীকী চিত্র। ছবি- শাটারস্টক।

স্ত্রী তাঁর বিশেষ বন্ধুর সঙ্গে পরকীয়ায় মত্ত। এই অভিযোগে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন স্বামী। কিন্তু নিম্ন আদালতে সেই মামলায় হেরে গিয়েছিলেন। সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে মামলা করেন তিনি। প্রমাণ হিসাবে সেখানে জমা দেন বন্ধুর সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত থাকা অবস্থায় স্ত্রীর ভিডিয়ো। সেই ভিডিয়োই বিবাহবিচ্ছেদ মামলা জিতিয়ে দিল তাঁকে।

Advertisement

কর্নাটকের বালারির ওই দম্পতির বিয়ে হয়েছিল ১৯৯১-এর ৭ জুলাই। তাঁদের দু’টি কন্যা সন্তানও রয়েছে। ২০০৮-র ৪ থেকে ৯ জুন বেঙ্গালুরু গিয়েছিলেন ওই ব্যক্তি। সে সময় তিনি বেডরুমে লুকিয়ে রেখে গিয়েছিলেন ডিজিটাল ভিডিয়ো রেকর্ডার। অভিযোগ, সে সময়ই নিজের বন্ধুকে বাড়িতে ডাকেন ওই মহিলা। পুরো ঘটনা রেকর্ড হয় ডিভিডিতে।

এর পর পরকীয়া ও নিষ্ঠুরতার অভিযোগ এনে স্ত্রী বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেন স্বামী। কিন্তু নিম্ন আদালতে স্ত্রী দাবি করেন, তাঁর স্বামীর পর্নোগ্রাফি বানানোর অভ্যাস রয়েছে। তাই তাঁকে দিয়ে জোর করে এ কাজ করিয়েছেন। কিন্তু হাইকোর্টে সেই ডিভিডি জমা দিতেই গোটা বিষয়টি পরিষ্কার হয় বিচারপতিদের কাছে। তাঁদের এক মেয়ের বয়ানেও বাবা বাড়িতে না থাকার সময় মায়ের বন্ধু আসার বিষয়টি উঠে আসে। তার পরই বিবাহবিচ্ছেদ পান ওই ব্যক্তি।

Advertisement

আরও পড়ুন: বিয়ের আগে করতেই হবে তিন মাসের প্রি-ওয়েডিং কোর্স!

আরও পড়ুন: যেন সিনেমা, ফ্লাইওভার থেকে গাড়ি উড়ে এসে পড়ল রাস্তায়! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন