Karnataka

নাবালিকাকে হেঁচড়াতে হেঁচড়াতে টেনে নিয়ে গিয়ে আখক্ষেতে ধর্ষণ, গ্রেফতার ১৬ বছরের কিশোর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই নাবালিকা প্রস্রাব করতে বাড়ির বাইরে গিয়েছিল। সেই সময়ই অভিযুক্ত কিশোর ওই নাবালিকাকে ওখান থেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৬:২১
Share:

কর্নাটকের কালাবুর্গির আলন্দ এলাকার ঘটনা। ফাইল চিত্র ।

নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগে এক ১৬ বছরের কিশোরকে গ্রেফতার করল পুলিশ। কর্নাটকের কালাবুর্গির আলন্দ এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই নাবালিকা প্রস্রাব করতে বাড়ির বাইরে গিয়েছিল। সেই সময়ই অভিযুক্ত কিশোর ওই নাবালিকার মুখ চেপে ধরে তাকে ওখান থেকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। মেয়েটি বাধা দিয়ে পালানোর চেষ্টা করলে অভিযুক্ত তাকে ধাওয়া করে। ওই নাবালিকাকে ধরে হেঁচড়াতে হেঁচড়াতে সামনের একটি আখক্ষেতে টেনে নিয়ে যায় অভিযুক্ত কিশোর। অভিযোগ, সেখানেই অভিযুক্ত ওই নাবালিকাকে ধর্ষণ করে। এর পর ধর্ষিতা নাবালিকাকে ছুরির কোপ চালিয়ে খুন করা হয় বলেও পুলিশ জানিয়েছে।

পর দিন অর্থাৎ বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার করেন। নাবালিকার মৃত্যুতে রাস্তা অবরোধ করে বিক্ষোভও দেখান এলাকাবাসীরা। পুলিশ তদন্তে নেমে ওই কিশোরকে গ্রেফতার করে। তদন্তে জানা যায়, অভিযুক্ত কিশোর ওই গ্রামেই থাকত। তার বাড়ি আফজ়ালপুরে হলেও পড়াশোনার জন্য আলন্দে আত্মীয়দের বাড়িতে থাকত। অভিযুক্তের মোবাইল ফোন অশ্লীল ভিডিয়োতে ভর্তি ছিল বলেও পুলিশ জানিয়েছে।

Advertisement

কালাবুর্গির পুলিশ সুপার ঈশা পন্থ জানিয়েছেন, ১০ দিনের মধ্যে চার্জশিট জমা করা হবে। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন