Electrocution in Delhi

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিল্লিতে আবার মৃত্যু, এ বার প্রাণ গেল নির্মীয়মাণ বহুতলের শ্রমিকের

রবিবার দিল্লিতে একটি হাসপাতালের কাছে নির্মীয়মাণ বহুতলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক শ্রমিকের। ওই শ্রমিকের নাম সুজিত কুমার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৯:০০
Share:

—প্রতীকী চিত্র।

তড়িদাহত হয়ে দিল্লিতে আবার মৃত্যুর ঘটনা ঘটল। রবিবার দিল্লিতে একটি হাসপাতালের কাছে নির্মীয়মাণ বহুতলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক শ্রমিকের। ওই শ্রমিকের নাম সুজিত কুমার। তিনি বিহারের সমস্তিপুরের বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল ৯টা নাগাদ ওই শ্রমিককে জখম অবস্থায় লোকনায়ক জয়প্রকাশ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

একটি হাসপাতালের কাছে নির্মীয়মাণ বহুতলে কাজ করতেন ওই শ্রমিক। সেখানেই তড়িদাহত হন তিনি। তা দেখতে পান অন্য এক শ্রমিক। তার পরই ওই শ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দিল্লি পুলিশের একটি দল।

Advertisement

গত মাসে নয়াদল্লি রেলস্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল সাক্ষী আহুজা নামে এক মহিলার। বৃষ্টির কারণে দিল্লি স্টেশনের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছিল। সেই জমা জল থেকে বাঁচতেই মালপত্র নিয়ে সাক্ষী একটি বিদ্যুতের খুঁটি স্পর্শ করেছিলেন। সাক্ষীর জানা ছিল না, সেই খুঁটিরই একটি অংশে লেগে রয়েছে বিদ্যুতের একটি ছেঁড়া তার। খুঁটি স্পর্শ করার সঙ্গে সঙ্গে তিনি তড়িদাহত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন