Lion Attack

অনুষ্ঠানের মাঝেই সিংহ হাজির, ভয়ে গাছে উঠলেন অতিথি, তরতরিয়ে গাছে উঠল সিংহও!

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই পরবর্তী ঘটনা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। তাঁদের অনেকেরই প্রশ্ন, সিংহের হামলা থেকে কি ওই ব্যক্তি নিজেকে বাঁচাতে পারলেন?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪১
Share:

গাছে উঠা হামলা চালাল সিংহ। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

অনুষ্ঠান চালাকালীন হঠাৎই সেখানে হাজির হয় একটি সিংহ। সেটিকে দেখে তখন প্রাণ বাঁচানোর জন্য দৌড়াদৌড়ি শুরু হয়ে যায়। অতিথিদের মধ্যেই এক জন প্রাণভয়ে সামনেই একটি গাছে উঠে পড়েন।

Advertisement

সিংহের নজর পড়েছিল ওই ব্যক্তির দিকে। তৎক্ষণাৎ গাছের দিকে ছুটে যায় সেটি। তার পর তরতরিয়ে গাছে উঠে ওই ব্যক্তির পা কামড়ে ধরার চেষ্টা করে। সিংহকে গাছে উঠতে দেখেও ভয়ে হাত ছেড়ে দেননি ওই ব্যক্তি। বরং হামলা থেকে নিজেকে বাঁচাতে সিংহের মুখে বার কয়েক লাথি মারতে দেখা যায় তাঁকে। যদিও তার পর কী হয়েছিল তা জানা যায়নি। কারণ ভিডিয়োটি ওখানেই শেষ হয়ে যায়।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই পরবর্তী ঘটনা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। তাঁদের অনেকেরই প্রশ্ন, সিংহের হামলা থেকে কি ওই ব্যক্তি নিজেকে বাঁচাতে পারলেন? কেউ কি তাঁকে বাঁচাতে এসেছিল? যদিও সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

Advertisement

নেটাগরিকরা ওই ব্যক্তির সুস্থতা কামনা করেছেন। গত বছরেই ঠিক একই রকম ঘটনা ঘটেছিল মেক্সিকোয়। বিয়ের অনুষ্ঠানের মাঝে এক ভালুক এসে হাজির হয়। তার পর অতিথিদের ফেলে যাওয়া খাবারের উপর হামলে পড়ে সেটি। যদিও কাউকে আক্রমণ করেনি ভালুকটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন