liquor in stead of milk

লকডাউনে দুধ বিলির অনুমতি নিয়ে মদ পাচার, আটক ২

সম্প্রতি রাস্তায় নজরদারি চালানোর সময়, সেই গাড়ি থেকে দেশি-বিদেশি মিলিয়ে ২৫ লিটারের বেশি মদ উদ্ধার করেছে পালিয়াদ থানার পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা                

বোতাদ শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২০ ১৭:৫২
Share:

প্রতীকী চিত্র।

লকডাউনে নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহের জন্য প্রশাসনের অনুমতি নিয়ে গাড়ি যাতায়াত করছে। এ রকমই দুধ ও প্রয়োজনীয় খাবার নিয়ে যাওয়ার অনুমতি নিয়ে নিয়ে গুজরাতের বোটাদ জেলায় যাচ্ছিল স্বেচ্ছাসেবী সংস্থার একটি গাড়ি। সম্প্রতি রাস্তায় নজরদারি চালানোর সময়, সেই গাড়ি থেকে দেশি-বিদেশি মিলিয়ে ২৫ লিটারের বেশি মদ উদ্ধার করেছে পালিয়াদ থানার পুলিশ।

Advertisement

এই ঘটনায় ধর্মেন্দ্র ভাগাভাই পরধি(২২) ও ভাবিন মুলজি ভাজা(২৬)-র বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তাঁরা দু’জনেই বোটাদ জেলার বাসিন্দা।

পুলিশ সাব ইন্সপেক্টর এন সি সাগরের নেতৃত্বে পেট্রলিং করছিল ওই দলটি। তখন পিরপাদি গ্রামের কাছে ‘মানবতা সেবা রথ’ স্টিকার সাটা গাড়িটিকে আটকায় তারা। ৩০ বোতল বিদেশি ও ২৫ লিটার দেশি মদ উদ্ধার হয় গাড়ি থেকে। বোটাদের পুলিশ সুপার হর্ষদ মেহতা এ ব্যাপারে বলেছেন, ‘‘সুরেন্দ্রনগর থেকে সল্যর দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়ির পিছনের আসনে ছিল আলু, পেঁয়াজ। পিছনে ছিল ৩০ বোতল বিদেশি মদ ও দেশি মদ।’’

Advertisement

আরও পড়ুন: হটস্পটে একই রকম কড়াকড়ি, বললেন মোদী, বাকি সিদ্ধান্ত পরে

আরও পড়ুন: লকডাউন প্রয়োগে দেশের সেরা কলকাতা, বলছে সমীক্ষা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন