Uttar Pradesh

বাবাকে অসুস্থ সাজিয়ে অ্যাম্বুল্যান্সে করে বিয়ে করতে গেল ছেলে

বিয়ে করে বউ ও বাবাকে নিয়ে বাড়িও ফিরেছিলেন। তবুও শেষরক্ষা হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা               

মুজফ্ফরপুর শেষ আপডেট: ০২ মে ২০২০ ১২:০৭
Share:

প্রতীকী চিত্র। শাটারস্টক।

লকডাউনের মধ্যেই করবেন বিয়ে। কিন্তু জরুরি পরিষেবা ছাড়া যানবাহন চলাচল নিষিদ্ধ। সে জন্য বাবাকে অসুস্থ সাজিয়ে অ্যাম্বুল্যান্স ভাড়া করে বিয়ে করতে গিয়েছিলেন ২৬ বছরের এক যুবক। বিয়ে করে বউ ও বাবাকে নিয়ে বাড়িও ফিরেছিলেন। তবুও শেষরক্ষা হয়নি। পড়শিরা পুলিশকে জানিয়ে দেওয়ায় নিভৃতবাসে যেতে হয়েছে গোটা পরিবারকে। এই কথা মঙ্গলবার জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

২৬ বছরের ওই যুবকের নাম আহমেদ। তিনি মুজফ্ফরনগরের খাটৌলি এলাকার বাসিন্দা। কোভিড-১৯-এ বেশ কয়েক জন আক্রান্ত হওয়ায় ওই এলাকাকে ইতিমধ্যেই হটস্পট হিসাবে চিহ্নিত করেছে প্রশাসন। সেই এলাকা থেকেই অ্যাম্বুল্যান্সে করে বিয়ে করতে দিল্লি গিয়েছিলেন আহমেদ। পথে পুলিশি বাধা এড়াতে বাবাকে সাজিয়েছিলেন অসুস্থ।

তদন্তের সময় পুলিশ জানতে পেরেছে, এই ঘটনার কয়েকদিন আগে আপার গঙ্গা ক্যানাল রোড দিয়ে দিল্লি যাওয়ার চেষ্টা করেছিলেন ওই যুবক। কিন্তু পুলিশ আটকে বাড়ি পাঠিয়ে দেয় তাঁকে। এর পরই আহমেদ অ্যাম্বুল্যান্স ভাড়া করে বিয়ে করার পরিকল্পনা করেন বলে জানিয়েছেন খাটৌলির থানার অফিসার সন্তোষ ত্যাগী। ওই পরিবারকে নিভৃতবাসে পাঠানোর পাশাপাশি অ্যাম্বুল্যান্স চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড আক্রান্ত ২,২৯৩ জন, মৃত আরও ৭১

আরও পড়ুন: ১৭ মে পর্যন্ত লকডাউনের সময়সীমা বাড়াল মোদী সরকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন