National News

দিল্লিতে রোড শো'য়ে বেরিয়ে সপাটে চড় খেলেন কেজরীবাল

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি মাথা খোলা গাড়িতে চেপে এ দিন নয়াদিল্লি লোকসভা আসনের মোতি নগর এলাকায় রোড শো'য়ে বেরিয়েছিলেন কেজরীবাল। যখন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আচমকা লাফিয়ে উঠে পড়ে তাঁর গাড়িতে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০১৯ ১৯:২৪
Share:

সেই ঘটনা। ছবি টুইটার থেকে নেওয়া।

ভোটের প্রচারে রোড শো'য়ে বেরিয়ে চড় খেলেন দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির (আপ) নেতা অরবিন্দ কেজরীবাল। শনিবার বিকেলের ঘটনা।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি মাথা খোলা গাড়িতে চেপে এ দিন নয়াদিল্লি লোকসভা আসনের মোতি নগর এলাকায় রোড শো'য়ে বেরিয়েছিলেন কেজরীবাল। যখন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আচমকা লাফিয়ে উঠে পড়ে তাঁর গাড়িতে।তাঁর গায়ে ছিল লাল রঙের জামা। গাড়িতে উঠেই তিনি ঝাঁপিয়ে পড়েন কেজরীবালের উপর। তাঁকে সপাটে চড় মারেন।

ওই ঘটনার পর গাড়িতে থাকা 'আপ' কর্মীরা টেনেহিঁচড়ে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে। উন্মত্ত জনতার হাত থেকে পুলিশ উদ্ধার করে ওই ব্যক্তিকে।পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে আটক করা হয়। আপ-এর তরফে টুইটে বলা হয়েছে, "বিরোধীরাই এই সব করিয়েছেন। এই কাপুরুষোচিত কাজ অত্যন্ত নিন্দনীয়।"

Advertisement

আরও পড়ুন- বাংলার ভোটার কেজরী! দাবি মুকুলের​

আরও পড়ুন- জোট না হওয়ায় রাহুলকে তির কেজরীবালের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন