National News

রাহুলের সঙ্গে বৈঠক, কংগ্রেসে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন সিন্‌হা

বিহারের পর্যবেক্ষক কংগ্রেস নেতা শক্তি সিংহ গোহিল টুইট করেছেন, আগামী ৬ এপ্রিল কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগ দেবেন শত্রুঘ্ন সিনহা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৯ ১৯:৩৪
Share:

রাহুল গাঁধীর সঙ্গে শত্রুঘ্ন সিন্‌হা। ছবি- পিটিআই

বিক্ষুব্ধ বিজেপি সাংসদ অভিনেতা শত্রুঘ্ন সিন্হা কংগ্রেসে যোগ দিচ্ছেন। কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীর সঙ্গে দেখা করার পর বৃহস্পতিবার সংবাদমাধ্যমের কাছে তিনি ভুয়সী প্রশংসা করেন রাহুলের। বিহারের পর্যবেক্ষক কংগ্রেস নেতা শক্তি সিংহ গোহিল টুইট করেছেন, আগামী ৬ এপ্রিল কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগ দেবেন শত্রুঘ্ন সিনহা।

Advertisement

এ দিন শত্রুঘ্ন কংগ্রেস সভাপতির প্রশংসা করে বলেন, ‘‘রাহুল গান্ধী খুব উত্সাহী ও ইতিবাচক। উনি আমার প্রশংসা করে বলেন, আমি বিজেপিতে থেকই বিদ্রোহ ও সমালোচনা করেছি। রাহুল আমার চেয়ে ছোট, কিন্তু আজ তিনি দেশের এক জন জনপ্রিয় নেতা। আমি নেহরু-গান্ধীর পরিবারের সমর্থক। আমি মনে করি ওঁরাই দেশের নির্মাতা।"

শত্রুঘ্নর কথায়, “আমি ওয়ান ম্যান আর্মিকে দেখানোর চেষ্টা করেছি। এখন আয়নায় দু'জন মানুষ। তাঁরা গণতন্ত্রকে একনায়কতন্ত্রে পরিণত করেছে। আমি বিজেপি ছেড়ে যাচ্ছি, কারণ সেখানে একনায়কতন্ত্র চলছে। তাই, আমি কংগ্রেসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’’

Advertisement

আরও পড়ুন- দেশের কোথাও জঙ্গি ঘাঁটি নেই! ভারতের ডসিয়েরের জবাব দিল পাকিস্তা

আরও পড়ুন- জুতসই জবাব দেব বিজেপিকে, হুঁশিয়ারি শত্রুঘ্ন সিন্‌হার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন