গুরুদাসপুরে সানি, টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিনোদ খন্নার স্ত্রী

বিনোদের মৃত্যুর পরে উপ-নির্বাচনে কবিতাকে প্রার্থী করেনি বিজেপি। অন্য এক জনকে প্রার্থী করে হেরে যায় তারা। এ বারে দল সেখানে সানি দেওলকে প্রার্থী করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ০৩:০০
Share:

পথে-প্রচারে: অজমেরে বিজেপি প্রার্থী ভগীরথ চৌধরির সমর্থনে রোড শোয়ে সানি দেওল। শনিবার। ছবি: পিটিআই ।

দ্বিতীয় বারেও প্রার্থী না করায় এ বার সাংবাদিক বৈঠক করে অসন্তোষ জানালেন কবিতা খন্না। তবে ‘ব্যক্তিগত স্বার্থ বিসর্জন’ দিয়ে তিনি নরেন্দ্র মোদীর উপরেই আস্থা রাখছেন বলে জানিয়েছেন গুরদাসপুরের চার বারের বিজেপি সাংসদ প্রয়াত বিনোদ খন্নার স্ত্রী কবিতা। বিনোদের মৃত্যুর পরে উপ-নির্বাচনে কবিতাকে প্রার্থী করেনি বিজেপি। অন্য এক জনকে প্রার্থী করে হেরে যায় তারা। এ বারে দল সেখানে সানি দেওলকে প্রার্থী করেছে।

Advertisement

শনিবার দিল্লিতে কবিতা বলেন, “বারবার বলা হয়েছে, আমাকেই প্রার্থী করা হবে। মনোনয়ন পেশের জন্যও প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু আমাকে কিছু না জানিয়েই আচমকা অন্য কাউকে প্রার্থী করা হল। আমি এক জন সাধারণ মানুষ। আর পাঁচ জনের মতো আমারও আবেগ রয়েছে। গুরদাসপুরের জন্য আমি কাজও করছি অনেক দিন। এক বার নয়, দু’বার আমাকে বঞ্চিত করা হল!” তবে অসন্তোষ থাকলেও নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখে তিনি বিজেপিকেই সমর্থন করছেন বলে জানিয়েছেন কবিতা।

দু’বছর আগে এই দিনেই মৃত্যু হয়েছিল বিনোদ খন্নার। সদ্য বিজেপিতে আসা সানি দেওল এ দিন গুরুদাসপুরে প্রচার শুরু করেন প্রয়াত বিনোদের প্রতি শ্রদ্ধা জানিয়ে। তাঁর অসমাপ্ত কাজগুলি পূর্ণ করার প্রতিশ্রুতি দেন।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন