Murder

বান্ধবীর সঙ্গে সাত পাকে ঘুরতে নারাজ, বিয়ের দিন হবু বধূকে খুন যুবকের! গ্রেফতার অভিযুক্ত

সমাজমাধ্যমে আলাপ-পরিচয়ের পর কোমল নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ২৫ বছরের এক ইলেকট্রিশিয়ানের। ৪ মে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ২১:৪৪
Share:

তদন্তকারীদের আরও দাবি, বিয়ের জন্য রাজি ছিলেন না অভিযুক্ত। প্রতীকী ছবি।

বান্ধবীর চাপে পড়ে শেষমেশ তাঁর সঙ্গে সংসার করতে রাজি বলে জানিয়েছিলেন। তবে সে বিয়েতে সায় ছিল না তাঁর। তাই বিয়ের দিন সকালে সেই বান্ধবীকে নির্জন এলাকায় নিয়ে গিয়ে খুন করলেন এক যুবক। এমনই অভিযোগে লখনউয়ের ওই বাসিন্দাকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বিয়ের দিন হবু বধূকে খুনের অভিযোগে রাহুল মৌর্য নামে ২৫ বছরের এক ইলেকট্রিশিয়ানকে গ্রেফতার করা হয়েছে। সমাজমাধ্যমে আলাপ-পরিচয়ের পর কোমল নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। ৪ মে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের দিন থেকেই কোমলের খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে থানায় অভিযোগ করেন তাঁর বাবা। তদন্তে নেমে রাহুলকে জিজ্ঞাসাবাদের সময় সন্দেহ হয় পুলিশের। এর পর তাঁকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নেওয়া হয়।

তদন্তকারীদের দাবি, বিয়ের দিন সকালে দেখা করার অজুহাতে কোমলকে কুকরেলের জঙ্গলের নির্জন এলাকায় নিয়ে যান রাহুল। এর পর ওড়নার ফাঁসে শ্বাসরোধ করে কোমলকে খুন করেন। এর পর ওই এলাকায় হবু বধূর দেহ ফেলে রেখে ফিরে যান রাহুল। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন তিনি।

Advertisement

তদন্তকারীদের আরও দাবি, বিয়ের জন্য রাজি ছিলেন না অভিযুক্ত এবং তাঁর পরিবারের সদস্যরা। এ ছাড়া, অন্য এক তরুণীর সঙ্গেও সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। যদিও বিয়ের জন্য জোরাজুরি করতে থাকেন কোমল। এমনকি, তাঁকে বিয়ে না করলে আত্মঘাতী হওয়ার হুমকিও দিয়েছিলেন। এর পরেই তাঁকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার ছক কষেন রাহুল।

উত্তরপ্রদেশ পুলিশের এক শীর্ষকর্তা জানিয়েছেন, তদন্তে নেমে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে কোমলের দেহ উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন