National news

টোলপ্লাজার কর্মীকে এ ভাবে পেটালেন বিজেপি নেতা!

নিজের কর্তব্য পালন করার উচিত‘পুরস্কার’পেলেন টোলবুথের দুই কর্মী। গাড়ি থেকে নেমে ওই টোলবুথ কর্মীদের বেধড়ক মারধর করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন বিজেপি সভাপতি তথা খান্ডোয়ার বিধায়ক নন্দকুমার সিংহ চৌহান।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৮ ১৪:২৭
Share:

তখনও চলছে মারধর। ছবি ভিডিয়োর সৌজন্যে।

নিজের কর্তব্য পালন করার উচিত‘পুরস্কার’পেলেন টোলবুথের দুই কর্মী। গাড়ি থেকে নেমে ওই টোলবুথ কর্মীদের বেধড়ক মারধর করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন বিজেপি সভাপতি তথা খান্ডোয়ার বিধায়ক নন্দকুমার সিংহ চৌহান। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গুনা-শিবপুরী রোডের পুরানখেড়ি টোল প্লাজায়।

Advertisement

পুরো ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ফুটেজ প্রকাশ্যে আশার পরেই এই ঘটনা পুরোপুরি অস্বীকার করেছেন ওই বিধায়ক। তাঁরবিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে পুলিশ সূত্রে খবর। ওই সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিধায়কের ‘কীর্তি’ ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া।

কী ঘটেছিল?

Advertisement

পাঁচ দিনের সফরে মধ্যপ্রদেশে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তার প্রস্তুতি খতিয়ে দেখতেই পুরানখেড়ি গিয়েছিলেন নন্দকুমার। সেখান থেকে ফেরার পথেই এই ঘটনা। টোলপ্লাজার ম্যানেজার মহেন্দ্র সিংহ তোমরের অভিযোগ, পুরানখেড়ি টোল প্লাজায় বিধায়কের গাড়ি দাঁড়ালে, কর্মরত দুই কর্মী তাঁর পরিচয়পত্র দেখতে চান। এতেই রেগে যান বিধায়ক। হুমকি দিতে থাকেন তাঁর সঙ্গে থাকা কর্মী-সমর্থকেরাও। এর পর গাড়ি থেকে নেমে তাঁরা দুই কর্মীকে মারধর শুরু করেন। ভাঙচুর চালানো হয় টোল প্লাজায়, অভিযোগ ম্যানেজারের।

দেখুন ভিডিয়ো:

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে কংগ্রেস। মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা অজয় সিংহ বলেন, ‘‘রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি কী রকম তা তিনিই দেখিয়ে দিলেন।’’ক্ষতে প্রলেপ দিতে আসরে নেমেছে বিজেপিও। রাজ্য বিজেপির মুখপাত্র রাহুল কোঠারি এই ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন। টোল প্লাজার কর্মীরা বিধায়ককে উত্যক্ত করেছিলেন কি না তা ওই তদন্তেই পরিষ্কার হবে বলে রাহুলের দাবি।

আরও পড়ুন: রুশ এস-৪০০ কিনল ভারত, ‘সহযোগী রাষ্ট্রের ক্ষতি’ না করার কথা বলল নরম আমেরিকাও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন